1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:০৭ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




কুড়িগ্রামের উলিপুরে বজ্রপাতে নিহত ১, আহত-২

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১০৯ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন,কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের উলিপুরে জমি থেকে বাদাম উঠানোর সময় বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছেন আরো দুইজন। তাদের উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার বিকেলে উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের চর গোড়াই পিয়ার গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের চর গোড়াই পিয়ার গ্রামে কয়েকজন কৃষক মিলে জমি থেকে বাদাম তোলার সময় হঠাৎ করেই বজ্রপাতসহ বৃষ্টি শুরু হয়। এসময় জমিতে থাকা অবস্থায় বজ্রপাতের আঘাতে অবসর প্রাপ্ত মাদ্রাসা শিক্ষক মাওলানা রুহুল আমীন (৬৮) ঘটনাস্থলেই নিহত হন। তার সঙ্গে থাকা গোড়াই পিয়ার কানীপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী আঞ্জুআরা বেগম (৪০) ও মইনুদ্দিনের ছেলে মহসিন আলী (৫০) গুরুত্বর আহত হন। পরে খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নিহত রুহুল আমীন রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরারহাট দাখিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত মৌলভী শিক্ষক। তিনি উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামের খাতির আলী মিস্ত্রির ছেলে বলে জানা গেছে।
এ বিষয়ে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম জানান, বজ্রপাতে গুরুত্বর আহত দুই জনের শারীরিক অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে থেতরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ