1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:০১ আজ বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি




মাধবপুরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • সংবাদ সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৫৪১ বার দেখা হয়েছে

লিটন বিন ইসলাম, মাধবপুর প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউপির নারইনপুর গ্রামে কুলসুম আক্তার (১৭) নামে কিশোরীর নারী শ্রমীকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুন) দুপুর ২ টার দিকে মাধবপুর থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

স্থানীয় ্ও ইউপি সদস্য হারিছ উদ্দীন লালুর সূত্রে জানা যায়, নারাইনপুর গ্রামের আনছুর আলীর মেয়ে কুলসুমা আক্তার উপজেলার নোয়াপাড়া সায়হাম স্পিনিং মিলস লিমিটেড এ কাজ করতেন। মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউপির পিয়াইম গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে হৃদয় নামে এক সহকর্মীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। পরিবারকে না জানিয়ে ৮ জুন তারা পালিয়ে গিয়ে বিয়ে করে। বিয়ের পর কুলসুমা আক্তার তার বাবা (আনছুর) আলীকে ফোন করে বিয়ের কথা জানায়।হৃদয়কে বিয়ে করার পর কুলসুমা জানতে পারে হ্নদয় বিবাহিত এবং হ্নদয়ের আরেকটি বউ এবং বাচ্চা আছে।এই প্রতারণা সইতে না পেরে কুলসুমা গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

অপর দিকে জানাযায় ছাতিয়াইন ইউপির পিয়াইম গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে হৃদয় পরিবারসহ নোয়াপাড়া লাইনের পাশে সরকারি খাস জমিতে বসবাস করে সায়হাম স্পিনিং মিলস লিমিটেডে কাজ করতো। গতকাল ১৩ জুন শনিবার হৃদয়ও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।
তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

মাধবপুর থানার এসআই মাহবুব রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ