1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৫৩ আজ বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




৮ মাস ধরে ভাতিজীকে ধর্ষন করে স্কুল শিক্ষক ইউনুস

  • সংবাদ সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১২৩১ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার এক কিশোরী গৃহকর্মীকে (১৫) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় মঙ্গলবার রাতে গাইবান্ধা সদর থানায় ওই ধর্ষিত কিশোরীর দাদী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী গত আট মাস ধরে শহরের থানাপাড়া এলাকার নিজ বাড়িতে ওই কিশোরী গৃহকর্মীকে নিজের ইচ্ছেমতো ধর্ষণ করে। ধর্ষণের পর ঘটনাটি কাউকে না জানাতে ধর্মগ্রস্থ ও তার শরীর স্পর্শ করে শপথ করান ওই শিক্ষক। এরপর থেকে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও ব্লাকমেইল করে কিশোরীটিকে নিয়মিত যৌন নির্যাতন চালাতেন লম্পট ইউনুস। অভিযুক্ত শিক্ষক উপজেলার তারাপুর ইউনিয়নের নওহাটী গ্রামের হাবিবুর রহমানের ছেলে।  ধর্ষণের শিকার ওই কিশোরী লম্পট শিক্ষক আপন চাচাতো ভাইয়ের মেয়ে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত ওই শিক্ষকের বিচার দাবি করেন ভ’ক্তভোগীর স্বজন ও এলাকাবাসি।
দ্রুত অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানালেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহরিয়ার।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ