1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৮:৫০ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




কুড়িগ্রামের রাজারহাটে স্ত্রীকে গলা কেটে হত্যা,হাফেজ স্বামী আটক

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৭৬ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন,কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের রাজারহাটে হাফেজ স্বামী ধারালো ছুরি দিয়ে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার চাকিরপশার ইউনিয়নের নীলেরকুটি চওড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বুধবার দুপুরে ঘাতক স্বামীকে আটক করেছে।
এলাকাবাসীরা জানায়, উপজেলার নীলেরকুটি চওড়া গ্রামের বাশারত উল্লার মেয়ে বিউটি বেগম (২৫) কে ৬ বছর আগে বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আব্দুল মতিনের হাফেজ পুত্র হাবিবুর রহমান (২৮) এর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই হাফেজ তার স্ত্রীকে নির্যাতন করতে থাকে। তাদের একটি মেয়ে সন্তান আছে। স্বামীর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যাওয়ায় বেশ কয়েকবার এলাকায় শালিশ বৈঠকও হয়। গত দুই সপ্তাহ আগে হাফেজ হাবিবুরের নির্যাতনে বিউটি বেগম আহত হলে বাবার বাড়ির লোকজন গিয়ে তাকে নিয়ে আসে। মঙ্গলবার রাতে ঘুম থেকে উঠে ছোট বোন বিথী তার বড় বোন বিউটিকে বিছানায় দেখতে না পেয়ে বাইরে গিয়ে খোঁজা খুুঁজি শুরু করে। পরে তার স্বজনরা বাড়ির পাশে একটি ভূট্টা ক্ষেতে গোঙানোর শব্দ পেয়ে ছুটে যায়। সেখানে বিউটির গলাকাটা লাশ দেখতে পায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় রাজারহাট উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার জানান, নিহতের লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘাতক স্বামীকেও গ্রেফতার করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ