1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:১৭ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ আরও একজনের মৃত্যু

  • সংবাদ সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ১৭৬ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় সুমন মোহন্ত (২৮) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। তার বাবার নাম   আনন্দ মোহন্ত, বাড়ি দরবস্ত হিন্দুপাড়া গ্রামে।

মৃত্যু ওই ব্যক্তি  সিলেটে প্রাণ আরআফএল কোম্পানিতে চাকুরি করে আসছিলো। করোনার মহামারির কারনে সারাদেশে লকডাউনের প্রেক্ষিতে সেও ঐ সময় নিজ বাড়িতে চলে আসে। কিছু দিন বাড়িতে বেকার থাকবার পর ও কোম্পানির ডাকে সে এপ্রিলের প্রথম সপ্তাহে সিলেট ফিরে যায় এবং কাজে যোগদান করে। সিলেটে কাজ করা অবস্থায় গত তিনদিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা জনিতকারনে অসুস্থ হয়ে পরার খবর পেয়ে গতকাল ৩১ মে সুমনের বৌ ও বাবা সিলেট পৌঁছায়। সুমনের অবস্থা বেগতিক দেখে ও কোম্পানির পক্ষ থেকে তেমন কোনো সহযোগিতা না পেয়ে সুমনের বৌ ও বাবা তাকে মাইক্রো যোগে নিয়ে গত ৩১ মে রাতে সিলেট থেকে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা দেয়।   ০১ জুন সকাল আনুমানিক ১০.৩০ এ সিরাজগন্জ এলাকায় মাইক্রো টি পৌঁছালে সুমন নিজের সাথে যুদ্ধ করে বিনাচিকিৎসায় সবাই কে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যায়। বিষয়টি বিভিন্ন সুত্রে গোবিন্দগঞ্জ থানা ও হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পেরে সুমনের পরিবারের সাথে যোগাযোগ করে সুমনের ডেডবডি সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং মৃত সুমনের নমুনা সংগ্রহ করা হয়। এরপর গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মির উপস্থিতিতে বিকেল ৩ দরবস্ত হিন্দু পাড়াস্হ পারিবারিক শ্মশানে হিন্দুরীতি অনুযায়ী সুমনের শেষকৃত্য সম্পুর্ন করার উদ্যোগ গ্রহণ করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ