1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:০৬ আজ বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সাদুল্লাপুরে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ২৩৭ বার দেখা হয়েছে

সাদুল্যাপুর প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (বাঁধের মাথা) গ্রামে ঈদের পরদিন মঙ্গলবার রাত ৮টায় স্ত্রীর বিরুদ্ধে আবুল কালাম (৭০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওইদিন রাতে পুলিশ জামুডাঙ্গা গ্রাম থেকে লাশ উদ্ধার করে অভিযুক্ত স্ত্রী শিউলি বেগমকে গ্রেফতার করে। আবুল কালাম সাদুল্লাপুর সাব-রেজিস্ট্রি অফিসের ওয়াক্ত নামাজের মুয়াজ্জীন ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল কালামের দ্বিতীয় স্ত্রী শিউলি বেগমের দা¤পত্য কলহ ও পারিবারিক তুচ্ছ ঘটনায় আবুল কালামকে প্রায়ই মারপিট করতো শিউলি বেগম। ঈদের দু’দিন আগে কালামকে লাঠি দিয়ে মারপিট করে শিউলি। এতে গুরুতর অসুস্থ্য অবস্থায় মঙ্গলবার সকালে বাড়িতেই মারা যায় কালাম।
স্বজন ও প্রতিবেশিদের অভিযোগ, লাঠি দিয়ে এলোপাথারি মারধরে কালামের হাত-পা ও শরীর জখম হয়। কিন্তু চিকিৎসা না করে তাকে বাড়িতে আটকে রাখা হয়। ঈদ ও পরের দিনেও তার সাথে কাউকে দেখা করতে দেয়া হয়নি। এমনকি কালামের মৃত্যুর ঘটনাটি গোপন রেখে রাতে জানায় শিউলি। শিউলির অত্যাচার ও মারপিটেই কালামের মৃত্যু হয়েছে বলে দাবি তাদের। এ ঘটনার সাথে শিউলি, তার মা ও বোন জড়িত বলেও তাদের অভিযোগ। এ বিষয়ে সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা জানান, নিহতের হাত-পা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত স্ত্রী শিউলিকে গ্রেফতার করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ