1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১৩ আজ রবিবার, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৫শে রমজান, ১৪৪২ হিজরি




বিশ্বের তৃতীয় ধনী মার্ক জুকারবার্গ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১২৯ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট:ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ করোনা মহামারীর এই তিন মাসে ১.২৯ বিলিয়ন ডলার লাভ করায় তার সম্পদের পরিমান দাঁড়িয়েছে ৮৭.৮ বিলিয়ন ডলার।অন্যদিকে অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস , যার সম্পদের পরিমাণ ১৪৭ বিলিয়ন ডলার। কয়েকটি বিশ্লেষণ অনুসারে , ২০২৬ সালে জেফ বেজোসের সম্পদ ১ হাজার বিলিয়নে পৌঁছতে পারে। -ডেইলি মেইল, বিজনেস ইনসাইডার, ইন ট্যালেট

মার্ক জুকারবার্গ এতে বার্কশায়ার হ্যাথওয়ের প্রধান নির্বাহী ওয়ারেন বাফেটের চেয়ে এগিয়ে রইলেন। এর আগে তার অর্থের পরিমান ছিলো ৫৪.৭ বিলিয়ন ডলার। করোনা সঙ্কট শুরু হওয়ার পর থেকে ৩০ বিলিয়ন ডলার আয় করে জুকারবার্গ এখন বিশ্বের তৃতীয় ধনী ব্যক্তি। গত মার্চ মাস থেকে মে মাসের মধ্যে শক্তিশালী মাধ্যম সোশ্যাল মিডিয়ার ব্যবহার প্রায় ৪৮ শতাংশ বেড়েছে। অর্থনীতি বিশ্লেষণধর্মী জনপ্রিয় সংবাদমাধ্যম ব্রুমবার্গ বিলিওনার্স ইনডেক্স আপডেটের সাপ্তাহিক ছুটির শেষে বিশ্বের কোটিপতিদের র‌্যাঙ্কিংয়ে এ তথ্য প্রকাশিত হয়েছে ।

প্রথম দুই কোটিপতির পদের কোনও পরিবর্তন হয়নি। বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় রয়েছে সেফ বেজোস। এরপরই রয়েছেন মাইক্রোসফেটর প্রতিষ্ঠাতা এবং সাবেক প্রধান নির্বাহী বিল গেটস। তার রয়েছে ১০৮ বিলিয়ন ডলার। গুগলের ল্যারি পেজ ষষ্ঠ স্থানে রয়েছেন , তারপরে স্টিভ বলমার এবং সের্গেই ব্রিন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ