1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৩০ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




রংপুরে ৪ র‌্যাব সদস্যসহ ১১ জনের করোনা শনাক্ত

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৮৪ বার দেখা হয়েছে

এম.এ জলিল, রংপুর প্রতিনিধি: মেডিক্যাল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৪ জন র‌্যাব সদস্যসহ ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৬ মে) বিকালে এ তথ্য নিশ্চিত করেন রমেক অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি সাংবাদিকদের জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে দুই জেলার ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রংপুর নগরীর শাপলা চত্বর সংলগ্ন ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানী (সিপিএসসি) রংপুর র‌্যাব-১৩ এর ২৭, ৩৩, ৩৬ ও ৫৪ বছর বয়সী চার র‌্যাব সদস্য, নগরীর জুম্মাপাড়ার এক যুবক (২৩), বদরগঞ্জ উপজেলার একজন নারী (৫০) এবং গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফ (৩৮) ও সোনালী ব্যাংকের কর্মরত একজন (৩০) রয়েছেন।

এছাড়াও লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলা থেকে ৪৮ ও ৩৭ বছর বয়সী দুইজন এবং হাতিবান্ধা উপজেলার একজনের (১৬) করোনা শনাক্ত হয়েছে।

রমেক পিসিআর ল্যাবে গত ৫৪ দিনে শুধু রংপুর জেলারই ৩০৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার ফল (আইইডিসিআর’র তথ্য) অনুযায়ী রংপুর জেলায় বর্তমানে সর্বমোট করোনা ভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৮৮ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৪ জন এবং মারা গেছেন পাঁচজন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ