1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৩২ আজ শনিবার, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




রংপুরে বিষাক্ত মদপানে ৬ জনের মৃত্যু,অসুস্থ ৭

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৭৪ বার দেখা হয়েছে

রংপুর প্রতিনিধি:রংপুরের পীরগঞ্জে নেশা জাতীয় বিষাক্ত মদপানে ছয় ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়াও অসুস্থ হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন আছেন অন্তত ৭ জন। মদপান করে ঈদ উদযাপন করতে গিয়ে পীরগঞ্জ উপজেলার শানেরহাট ইউনিয়নের শানেরহাট বাজারে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

নিহতরা হলেন, ওই ইউনিয়নের খোলাহাটি গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫), রায়তি সাদুল্যাপুর গ্রামের দুলা মিয়া (৫০), বড় পাহাড়পুর গ্রামের জায়দুল হক (৩৫), হরিরাম সাহাপুর গ্রামের লুলু মিয়া (৩০), বড় পাহাড়পুর গ্রামের সেলিম মিয়া (৫০) এবং মিঠাপুকুর উপজেলার বা‌জিতপুর গ্রামের চন্দন কুমার (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, হতাহতরা সংঘবদ্ধ দল। প্রায়ই তারা শানেরহাট বাজারে মদের আসর বসাতেন। মদপানের পর বিষক্রিয়ায় মঙ্গলবার সকালে খোলাহাটি গ্রামের (৩দিন আগের জেলফেরত) আব্দুর রাজ্জাক, বিকালে পাহাড়পুরের জায়দুল হক ও মিঠাপুকুরের বাজিতপুরের চন্দন কুমার, সোমবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বড় পাহাড়পুরের সেলিম মিয়া, রাতে নিজ বাড়িতে সাদুল্লাপুরের দুলা মিয়া এবং হরিরাম সাহাপুরের সেরাজুল মিস্ত্রি মারা যান।
এছাড়া ধল্লাকান্দির খালেক (৫০), আকবর (৪৫) ও মিলন মাস্টার (৫২), কাজীর পাড়ার খোড়া শাহিন (৪২) ও খোলাহাটির ডিস মতিসড়ষহ (৩৬) ৭ জন আশংকাজনক অবস্থায় বাড়ি ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।

মৃত্যুর পর তড়িঘড়ি করে তাদের দাফন সম্পন্ন করেন স্বজনরা। পরে বিষয়টি জানাজানি হলে তোলপাড় শুরু হয়।

শানেরহাট ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান মন্টু গুঞ্জনের কথা স্বীকার করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে মৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র জানিয়েছেন, অনুসন্ধান করা হচ্ছে, তদন্ত শেষে মৃত্যুর ঘটনা উদঘাটিত হবে।

আর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার জানিয়েছে বিষাক্ত মদের উৎস ও এর সরবরাহকারীদের খুজতে পুলিশের চিরুনি অভিযান অব্যাহত আছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ