1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:৫৬ আজ সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




পারিবারিকভাবে জানাযা ও দাফন আনোয়ারা রাব্বীর

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ২১৮ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়ার এমপির সহধর্মীনি আনোয়ারা রাব্বীর  দাফন  নিজ বাড়ি    গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গটিয়া গ্রামেই সম্পন্ন হবে।  মঙ্গলবার (২৬ মে ) এশার নামাজ পর স্বাস্থ্যবিধি ও  সামাজিক দুরত্ব মেনে জানাযার আয়োজন করা হয়েছে। করোনা পরিস্থিতির কারণে শুধুমাত্র পারিবারিকভাবে এই জানাযার আয়োজন করা হয়েছে।  এজন্য মানুষজনকে নিজ নিজ অবস্থান থেকে মরহুমা ও তার স্বজনদের জন্য দোয়া চেয়েছেন এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

ঢাকা থেকে একটি বিশেষ এ্যাম্বুলেন্স করে মরহুমার লাশ গ্রামের বাড়িতে আনা হয়েছে। রাত সাড়ে আট থেকে নয়টার মধ্যে জানাযা হবে বলে জানিয়েছেন ডেপুটি স্পিকারের ব্যক্তিগত সহকারী।

গত ১৮ মে গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে যান সেখানকার সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগতে থাকা আনোয়ারা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সেদিনই ঢাকায় ফেরেন ফজলে রাব্বী। প্রথমে তার স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১৯ মে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসে রাখা হয়েছিল। আজ ২৬ মে, ২০২০ সকাল সাড়ে ১০ টায় তিনি মৃত্যু বরণ করেন।

মরহুম আনোয়ারা রাব্বী দীর্ঘদিন ধরেন  উচ্চ মাত্রার ডায়াবেটিস, রক্তে প্রদাহসহ বিভিন্ন শারীরিক সমস্যা ভুগছিলেন।  তাঁর মৃত্যুতে ডেপুটি স্পিকার নিজ নিজ অবস্থান থেকে সকলের কাছে  বিদেহী আত্মার শান্তি কামনা করে সৃষ্টিকর্তা নিকট দোয়া ও প্রার্থনা করেছেন। এদিকে আনোয়ারা রাব্বীর মৃত্যুতে সাঘাটা, ফুলছড়ি, গাইবান্ধাসহ দেশের বিভিন্ন ব্যক্তিবর্গ দোয়া ও আত্মার শান্তি কামনা করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ