1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:০৫ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি




ডেপুটি স্পিকার সহধর্মীনি আনোয়ারা রাব্বী লাইফ সাপোর্টে, দোয়া কামনা

  • সংবাদ সময় : সোমবার, ২৫ মে, ২০২০
  • ৩১৮ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:  জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি’র সহধর্মীনি আনোয়ারা রাব্বীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।  এ অবস্থায় স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেন, প্রতি বছর নিজ বাড়িতে ঈদুল ফিতরের নামাজ আদায় করে স্বজনদের কবর জিয়ারত করে থাকি। কিন্তু এবারই বাড়িতে ঈদের নামাজ আদায় করা সম্ভব হচ্ছে না। কারণ আমার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ অবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। এজন্য আমি এবার স্ত্রীকে রেখে বাড়ি যেতে পারছি না। এছাড়াও করোনা পরিস্থিতির কারনেও অনেকটা বাঁধা হয়ে দাড়িয়েছে।  তিনি  স্ত্রীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। আল্লাহ যেন তাকে সুস্থতা দান করেন।
গত সোমবার (১৮ মে) গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে আসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। হঠাৎ তার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ হয়ে পড়লে সেদিনই তিনি ঢাকায় ফিরে যান।  প্রথমে স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে আছেন আনোয়ারা রাব্বী।

সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  এ্যাডভোকটে রাব্বীর ভাগ্নে জাহা্ঙ্গীর কবীর জানান, মামীর শারীরিক অবস্থা বেশি ভাল না, লাইভ সাপাের্টে রাখা হয়েছে। তিনিও সাঘাটা ফুলছড়িবাসীর কাছে দোয়া কামনা করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ