1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৫৪ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




মঞ্জুর এলাহী ও স্ত্রী নিলুফার করোনা আক্রান্ত

  • সংবাদ সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ২০৮ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহী এবং তার স্ত্রী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুর কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।
তাদের ছেলে সৈয়দ নাসিম মঞ্জুর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন। আর বাবা বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।
তৃতীয় পরীক্ষাতেও নিলুফার মঞ্জুরের করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে জানিয়ে তার ছেলে বাবা-মায়ের জন্য দোয়া চান।
নিলুফার মঞ্জুর কোমায় আছেন বলে তাদের এক পারিবারিক সূত্র জানিয়েছে।
৭৮ বছর বয়সী সৈয়দ মঞ্জুর এলাহী দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান এপেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা। বর্তমানে তিনি এ গ্রুপের চেয়ারম্যান। আর তার ছেলে নাসিম মঞ্জুর আছেন ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে।
আর নিলুফার মঞ্জুর ১৯৭৪ সালে রাজধানীতে ইংরেজি মাধ্যমের শিক্ষা প্রতিষ্ঠান সানবিমস স্কুলের প্রতিষ্ঠা করেন। তিনি সোশ্যাল মার্কেটিং কোম্পানির সঙ্গেও যুক্ত।
কলকাতায় জন্ম নেয়া মঞ্জুর এলাহী কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স করে পরিবারের সঙ্গে চলে আসেন ঢাকায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স করে সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে তখনকার পাকিস্তান টোব্যাকো কোম্পানিতে কর্মজীবন শুরু করেন। ১৯৬৬ সালে নিলুফার চৌধুরীর সঙ্গে শুরু করেন সংসার জীবন।
ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মঞ্জুর এলাহী ১৯৯৬ ও ২০০১ সালে তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ