1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৮:৪১ আজ বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি




গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু সুদর্শনের দাহ সম্পন্ন

  • সংবাদ সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৪৫ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধা গাইবান্ধার গোবিন্দগঞ্জ নামে একজন করোনা উপসর্গ সুদর্শন দেবনাথ (৩৮) ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার ভোর ৫টায় গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। সে সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর নিবারন দেবনাথ পুত্র। নিহত সুদর্শন একজন গোবিন্দগঞ্জ পৌর বাজারের কাপড়ের ব্যবসা করতো ।
সূদর্শন গত ১৫ মে থেকে জ্বর,সর্দি-কাশিতে অসুস্থ হয়ে পরলে গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়।
এদিকে রিপোর্ট আসার আগেই ২২ মে ভোরে শ্বাস- প্রশ্বাস জনিত কারনে অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে পরীক্ষা করে ভোর ৫ টায় মৃত ঘোষণা করেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান জানান যেহেতু সে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএন্ডএফপিও উপস্থিততে সকাল ১০.৪৫ ঘটিকায় তার নিজ গ্রামে দাহ করা হয়। পাশাপাশি তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকল কে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ