1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:১৮ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় নতুন ৩ জনের শরীরে করোনার অস্তিত্ব, গোবিন্দগঞ্জে মৃত্যু সুদর্শনের স্ত্রীও করোনা আক্রান্ত

  • সংবাদ সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১৮৪ বার দেখা হয়েছে

আফতাব হোসেন: গত ২৪ ঘন্টায় গাইবান্ধা জেলায় নতুন করে আরো ৩ জন শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। এতে করে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ২৯ জনে। এদিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জের মৃত কাপড় ব্যবসায়ী সুদর্শন কুমার এর স্ত্রী সুফলার শরীরের করোনা পজিটিভ হয়েছে। গোবিন্দগঞ্জ হাসপাতালের ডাঃ মজিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সুদর্শন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায়  তার সংশ্পর্ষে আসা সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। 

গাইবান্ধার সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ  শুক্রবার সন্ধ্যায় তার ফেজবুকে নুতন করে আক্রান্ত ৩ জন এবং মৃত্যু ব্যক্তিদের তথ্য উল্লেখ করেছেন।  গাইবান্ধা সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪জন, গোবিন্দগঞ্জে ১১ জন, মৃত্যু হয়েছে ২ জন, সাঘাটা উপজেলায় ৩ জন, ফুলছড়ি উপজেলায় ১ জন, পলাশবাড়িতে ৪ জন, সুন্দরগঞ্জে ৩ জন, মৃত্যূ ১ জন ও সাদু্ল্যাপুরে ৩ জন।

ইতোমধ্যে সুস্থু হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৪ জন।  গাইবান্ধার সিভিল সার্জন  সংক্রমের আশংকা করে জানান, সকলের উচিত ব্যক্তিগত ও সামাজিক দুরত্ব মেনে চলা। করোনায় স্বাস্থ্য বিধি না মানলে সংক্রমণ ঠেকানো কঠিন হবে বলে তিনি মনে করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ