1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২৯ আজ মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি




পল্লবী থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা রানার নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী  বিতরণ

  • সংবাদ সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ১১৫ বার দেখা হয়েছে
 তুষার মাহমুদ, ঢাকা প্রতিনিধিঃ
বর্তমান সময়ে বিশ্বের মানুষের কাছে একটি অজানা ভবিষ্যতের নাম করোনা ভাইরাস।এর থেকে কবে উত্তরণ করবে পৃথিবী তা সকলেরই অজানা।।করোনা ভাইরাসের ফলে যতটা অনিশ্চিত হয়েছে মানুষের ভবিষ্যৎ অপরদিকে কর্মহীন হয়ে পড়ার কারণেও অসহায় মানুষদের ভবিষ্যৎ এখন প্রকৃতির দয়ার কাছে নির্ভরশীল।  বিশ্বব্যাপি করোনা আতঙ্কে সবচেয়ে বেশি বিপদের সম্মুখীন হয়েছেন সুবিধাবঞ্চিত, দিনমজুর অসহায় ও খেটে খাওয়া মানুষজন। দেশের প্রায় সকল নাগরিক বাড়িতে অবস্থান করায় কর্মহীন হয়ে পড়েছেন এসকল মানুষগুলো। এর ফলে চরম খাদ্য সংকট দেখা দিয়েছে দিন এনে দিন খাওয়া  মানুষগুলোর।
এই সময় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রনেতা, ঢাকা মহানগর উত্তর শাখার পল্লবী থানার জনপ্রিয় কর্মীবান্ধব স্বেচ্ছাসেবক লীগ নেতা, সাইফুল ইসলাম রানা। তার নিজ ওয়ার্ড  ৫ নং ওয়ার্ডে, গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। যার প্রতি প্যাকেটে ছিল চাউল,মশারির ডাল,আলু,পেয়াজ,সয়াবিন তেল,ছোলার ডাল,চিনি ইত্যাদি।
এই সময় সাইফুল ইসলাম রানা বলেন, সমাজের বিত্তশালী লোকজন এসকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এদের বেঁচে থাকার প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করলে এ মানুষগুলো কিছুটা হলেও স্বস্তি পাবে। আজকে আমার এ কার্যক্রমের মূল উদ্দেশ্য হল সমাজের উচ্চ শ্রেণির মানুষরা যেন এসকল ছিন্নমূল মানুষদের জন্য এগিয়ে আসে এবং তাদের পাশে থাকে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ