1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:৪২ আজ বৃহস্পতিবার, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে রমজান, ১৪৪২ হিজরি




সোনাতলায় প্রথম করোনায় মৃত্যু আনসার ভিডিপি কর্মকর্তার দাফন

  • সংবাদ সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৫৭ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ
করোনায় করোনায় প্রাণ হারালো আনসার ভিডিপির প্লাটন কমান্ডার আব্দুল মজিদ মিয়া। ম্ঙ্গলবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। বাংলাদেশে আনসার ভিডিপির কোনে সদস্যের প্রথম মৃত্যু হয়। জানা গেছে গত দুইদিন আগে তার শরীরে করোনা সনাক্ত হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে তার মৃত্যু হয়েছে।
পরিবারের সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার সন্ধ্যায় তার নিজ বাড়ী বগুড়া সোনাতলার পৌর এলাকার কানুপুর গ্রামে বিধি মোতাবেক দাফন করা হয়েছে।  দাফন কার্য সম্পাদন করেন কোয়ান্টম ফাউন্ডেশনের ৬ সদস্যের একটি টিম। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আনসার ভিডিপির কমান্ডার পিএএম মেহেদী হাসান, সোনাতলা উপজেলা চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লিটন, সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মেহেদী হাসান লেমন, আনসার ভিডিপির উপজেলা অফিসার মোঃ নাসিমুল ফেরদৌস ও ইসলামী ফাউন্ডেশনের বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত হুজুর।
বগুড়া জেলা কমান্ডার মেহেদী বলেন মৃত্যু প্লাটন কমান্ডার আব্দুল মজিদ ঢাকা মহানগর আনসারের একজন সদস্য সে ঢাকা মেট্রোপলিট্রন পুলিশের সাথে ভাটারা থাানার অধিনে নিয়োগপ্রাপ্ত ছিলেন। তার শরীরে করোনা পজেটিভ পাওয়ার পরে গত দুইদিন আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ম্ঙ্গলবার সাড়ে বারোটায় মিনিটে মৃত্যুবরন করেন। এদিকে করোনা সনাক্তকৃত লাশ সোনাতলায় আসার পর মানুষের মধ্যে আতংকের পাশাপাশি বেশ কৌতুহল লক্ষ্য করা যায়। বিপুল সংখ্যক মানুষ লাশ দাফনে দৃশ্য দূর থেকে পর্যবেক্ষণ করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ