1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:৩৮ আজ বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সোনাতলায় করোনায় মৃত্যু হলো রিক্সা চালকের, শেষরাতে দাফনো ইউএনও চিকিৎসকসহ ৯জন

  • সংবাদ সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২৪১ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ করোনা কতো নির্মম সারা দেশের বিভিন্ন স্থানের ন্যায় চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলো এবার বগুড়ার সোনাতলায়। গত একসপ্তাহ ধরে করোনা উপসর্গে (গলাব্যথা, জ্বর, সর্দী, কাশি) ভুগছিলেন সোনাতলা পৌরসভার ৬ নং ওয়ার্ডের চমরগাছা গ্রামের ছয়ঘরিয়া পাড়ার মৃত খয়বর আলীর পুত্র সিরাজুল ইসলাম। প্রথম দিকে তাকে প্রশাসন ও ডাক্তার বারবার চেষ্টা করলেও কৌশলে তিনি ছিলেন ধরাছোঁয়ার বাহিরে। অবশেষে অবস্থা যখন গুরুতর তখন কুল কিনারা না পেয়ে বগুড়া করোনা ইউনিট মোহাম্মাদ আলী হাসপাতালের আইসোলেশনে বৃহস্পতিবার দুপুরে ভর্তি হন কিন্তু সেখানে বেশি সময় বেচে থাকা হলোনা সিরাজুলের। ভর্তির দিনেই বিকেলে মৃত্যু হয় তার। মৃত সিরাজুল ছিলেন একজন ভ্যান চালক। তার পরিবারে সদস্য ৪ জন স্ত্রী গৃহিনী এক ছেলে দোকানে কাজ করে, মেয়ে ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে স্থানীয় একটি বিদ্যালয়ে। স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে থেকেই তার জ্বর, সর্দি, গলাব্যথা ও কাশিতে ভুগছিলো। হাসপাতাল থেকে নমুনা সংগ্রহের জন্য বারবার আসলেও সে থাকতো আত্মগোপনে। পরে অবস্থার বেশি অবনতি হলে তাকে বগুড়ায় নিয়ে যায় পরিবারের লোকজন।
সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম আক্ষেপের সুরে বলেন এ মৃত্যুতে তার পরিবারের লোকজন কেউ আমাদের কাছে আসেনি। রাত ১২টা থেকে অপেক্ষা করে রাত তিনটায় তার লাশ দাফন করেছি আমি, সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার লেমন, সৈকতসহ কয়েকজন হুজুর। লাশ দাফনের পর ৩জন হুজুর সেহেরিও খেতে পারেননি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ