1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:০০ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




চাঁপাইনবাবগঞ্জে মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের মাঝে চাল বিতরন

  • সংবাদ সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২৫২ বার দেখা হয়েছে
আবু সাঈদ আল জিহাদ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির অংশ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জরুরি খাদ্যশস্য বিতরণ অব্যহত রয়েছে।
এরই অংশ হিসেবে মঙ্গলবার বেলা ১২ টার দিকে  চাঁপাইনবাবগঞ্জে পুরাতন স্টেডিয়ামে মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ১০০ জন ক্ষতিগ্রস্ত শিক্ষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব জনাব, রওনক মাহমুদ। চাল বিতরণ এর আগে তিনি শিক্ষকদের সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।
এতে আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের এমপি  ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জনাব, দেবেন্দ্র নাথ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃআলমগীর হোসেন, ইসলামি ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক  আবুল কালাম, ওসি জিয়াউর রহমান পিপিএম, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগমসহ অন্যরা।
জানা গেছে, সরকারের উদ্যোগে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর ইউএনও  মোঃ আলমগীর হোসেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ