1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:০৬ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




কুড়িগ্রামে সেনা বাহিনীর খাদ্য সহায়তা প্রদান

  • সংবাদ সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৪৬ বার দেখা হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি :
করোনা পরিস্থিতিতে কুড়িগ্রামের সদর উপজেলার জেলা স্টেডিয়াম মাঠে, কাঁঠালবাড়ি এলাকা ও হাসপাতাল পাড়ার বস্তিতে সামাজিক দুরত্ব বজায় রেখে আড়াই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ সেনাবাহিনী।
শুক্রবার দুপুরে রংপুর সেনা নিবাসের ৬৬ পদাতিক ডিভিশনের অধিনস্থ ৩০ পদাতিক ব্যাটালিয়নের উদ্যোগে জেলা সদরের কর্মহীন এসব পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন সেনা বাহিনীর ক্যাপ্টেন ফয়সাল আহমেদ। প্রতিটি প্যাকেটে ছিলো চাল, আটা, ডাল, লবণ, সোয়াবিন তেল ও সুজি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনা বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাহবুবুল মোর্শেদ, ওয়ারেন্ট অফিসার মো: বাহাউদ্দিন ও জিল্লুর রহমান প্রমুখ।
সেনা বাহিনীর ক্যাপ্টেন ফয়সাল আহমেদ বলেন, করোনা মোকাবেলায় বেসরকারি প্রশাসনকে সহায়তা করার পাশাপাশি আমরা আমাদের সীমিত সম্পদ নিয়ে গরীব, দুস্থ ও কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছি। তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং করোনা মোকাবেলায় সকলকে ঘরে থাকার আহবান জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ