1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:৪১ আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি




ঈদে খোলা হচ্ছেনা চাঁপাইনবাবগঞ্জের মার্কেট-শপিং মল

  • সংবাদ সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৯৬ বার দেখা হয়েছে
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে ঈদ উপলক্ষে খোলা হবেনা কোন মার্কেট ও শপিংমল এই  সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বোর্ডরুমে বিভিন্ন মার্কেটের সেক্রেটারি সভাপতি ও ব্যবসায়ীদের কে নিয়ে একটি জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় । চাঁপাইনবাবগঞ্জে চেম্বারের সভপতি মোহাম্মদ এরফান আলী জানান বর্তমানে করোনা মহামারী আকারে ছড়ানোর কারণে দোকান বন্ধ থাকার সিদ্ধান্ত হয়। জরুরী প্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকানপাট মার্কেট শপিং মল বন্ধ থাকবে। তিনি আরও জানান সরকারি বিধি নিষেধ মেনে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বের হওয়ার আহ্বান জানান।
চাঁপাইনবাবগঞ্জ নিউমার্কেট, ক্লাব সুপার মার্কেট, শহীদ সাটু হল মার্কেট, আব্দুল মান্নান মার্কেট,ডিসি মার্কেট, স্বর্ণকার ব্যবসায়ীসহ জেলার অধিকাংশ মার্কেটের সভাপতি সম্পাদক জানান বর্তমান সময়ে করোনা পরিস্থিতিতে ব্যবসা-বাণিজ্যের চেয়ে নিজের জীবন রক্ষা করার আগে প্রয়োজন তাই জীবনের মূল্য আগে এ কারণে আমরা সিদ্ধান্ত গ্রহণ করেছি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ