1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:০১ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




মির্জাগঞ্জে যৌন নিপীড়নের দায়ে ছাত্রলীগ নেতা আটকঃ বিয়ের মুচলেকায় মুক্ত

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৯৬ বার দেখা হয়েছে

মির্জাগঞ্জ(পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়ীয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: সুমন খানকে চলতি বছরে এসএসসি পরীক্ষা দেয়া এক ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।
মেয়ের লিখিত অভিযোগের ভিত্তিতে  বুধবার সকাল ১১ টায় তাকে আটক করা হয়। অভিযোগে জানায়,তাদের গ্রামের বাড়ী কাকড়াবুনিয়া ইউনিয়নের ভয়াং ৫ নম্বর ওয়ার্ডে।তার বাবা ঢাকায় চাকুরীর সুবাদে সে এ বছরে ঢাকার মধ্যবাড্ডার বকুল নেছা বিএন হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।এসএসসি পরীক্ষার পর বাড়ীতে আসলে করোনা পরিস্থিতীর কারনে ঢাকায় যাওয়া সম্ম্ভব হয়নি। তাদের বাড়ীর পার্শবর্তী সুমন খান তাকে দীর্ঘদিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল,কিন্তু মেয়ে তাতে সাড়া না দেয়ায় সুমন তাকে বিভিন্ন ভাবে বিরক্ত  করার চেষ্টা চালিয়ে আসছিল।গত ১ মে তারিখে দুপূরে বাড়ীতে কেউ না থাকার সুযোগে সুমন গৃহে প্রবেশ করে তাকে যৌন নিপীড়ন চেষ্টা করলে তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে সুমন খান পালিয়ে যায়।পরবর্তীতে বাড়ীর লোকজনের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা চালিয়ে ও কোন সুরাহা না হওয়ায় বৃহস্পতিবার সকালে মির্জাগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী  মেয়ে। পরবর্তীতে পুলিশ সুমনকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি এম আর  শওকত আনোয়ার ইসলাম  জানান, অভিযোগকারী    লিখিতভাবে তার অভিযোগ স্থগিত করেছে।উভয় পক্ষের আপোশ মিমাংসায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে এবং সুমন খান মেয়েটিকে  বিয়ে করার অঙ্গীকার দিয়েছে।
এবিষয়ে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম জুয়েল সিকদার জানান, তিনি বিষয়টি ঠিক জানেন না,তবে সুমন মজিদবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ