1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:২৮ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




রৌমারীতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ছাত্রকে পিটিয়ে আহত, থানায় মামলা

  • সংবাদ সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৫৩ বার দেখা হয়েছে

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারীতে মাদক সেবন ও মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় এক স্কুলপড়–য়া ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। পরে গুরুত্বর আহত ওই ছাত্রকে স্থানীয়রা উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে। আহত ছাত্র হলেন, মনির হোসেন (১৮)। গত সোমবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার চর ইটালুকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।
আহত মনির হোসেন চরগেন্দার আলগা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। এ ব্যাপারে আহত ছাত্রের বাবা চরশৌলমারী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মগল হোসেন বাদী হয়ে রাতেই থানায় অভিযোগ দায়ের করেছে।
পুলিশ ও পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চর ইটালুকান্দা গ্রামের সবুর হোসেনের ছেলে মাইদুল ইসলাম (২০) আহত ছাত্রের বাড়ীর পাশ দিয়ে মাদক আনা নেওয়া করলে তা প্রতিবাদ করে মনির।
এতে ক্ষিপ্ত হয়ে (২৭ এপ্রিল) জাহিদুল ইসলাম (২৮), একই গ্রামের কচিমদ্দিন ওরফে কইছা (৩২) ও রকেট (২৭), চাঁন মিয়া (৪২) সংবদ্ধভাবে সকলে লাঠি-সোঠা, ধারালো দা অস্ত্রে সজ্জিত হয়ে এক বসত বাড়ীর পাশে অবস্থান নেন মাদক ব্যবসায়ীরা। পরে মনির চরইটালুকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় হয়ে বাইসাইকেল যোগে বাড়ী ফেরার পথেই পথরোধ করে এলোপাতাড়িভাবে পিটিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।
ওই এলাকার আব্দুল শহিদ, আক্তার হোসেন, আজহার আলী জানান, ‘অভিযুক্ত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছে। ওই মাদক ব্যবসার বিরুদ্ধে ছাত্র মনির প্রতিবাদ করলে তাকে অন্যায় ভাবে মারপিট করে।’
স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, ‘মারামারি হয়েছে তবে একটু ভুলবুঝাবুঝি। তবে তারা মাদক ব্যবসায়ী নয়।’
এ প্রসঙ্গে রৌমারী থানার (ওসি) হাসান ইনাম জানান, ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রেকর্ড (নথিভুক্ত) করা হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ