1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৯:৩৪ আজ শনিবার, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরি




চাঁপাইনবাবগঞ্জে পশুপ্রাণীদের মাঝে ত্রাণ বিতরণ!

  • সংবাদ সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২১৪ বার দেখা হয়েছে
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে পৌর এলাকার ২নং ওয়ার্ডের (হুজরাপুর যুব সমাজ) নামে একটি সংগঠনের উদ্যোগে রাতের আধারে রাস্তার অবলা প্রাণীদের খাবার প্রদান করেছেন সংগঠনটির যুবকরা।
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন মোড়ে মোড়ে না খেয়ে থাকা অবলা প্রাণী গুলোকে খাবার দিয়েছে সংগঠন টি।
তাদের এই উদ্যোগটিকে সম্পূর্ণ করার সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য তানভির,জনি,নিলম,আবিদ সহ আরো অনেক যুবক সদস্যরা। তারা সবাই মিলে কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে শহরের বিভিন্ন পয়েন্টে থাকা  রাস্তার প্রাণীগুলোকে খাবার প্রদান করেছে।
তাদের এই কার্যক্রম দেখে তাদের জিজ্ঞেস করা হলে জানান  তানভির আহমেদ বলেন, এই মহামারীর সময় দেশের মানুষের আয় রোজগার বন্ধ হলেও তারা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে কোন রকম খেয়ে বাঁচতে পারছে। কিন্তু এইসব প্রাণী গুলো যারা আমাদের উপর নির্ভর করে বেঁচে থাকতো তারা কে এই দুর্ভিক্ষের সময় কেউ খাবার দিচ্ছে না। তাছাড়াও লকডাউনের কারণে মানুষ ঠিকমত বাসা থেকে বের হচ্ছে না।এবং শহরের খাবারের দোকান গুলিও বন্ধ। তাই প্রাণীগুলোর খাবার সংগ্রহের সকল পথ বন্ধ হয়ে পড়েছে। এইসব কারণে শহরের অবলা প্রাণী গুলো ঠিক মত না খেতে পেয়ে দিন দিন তাদের অবস্থা খারাপ হয়ে যাচ্ছে।
তাদের এই কষ্ট দেখে আমরা আমাদের সংগঠনটির পক্ষ থেকে এই ছোট উদ্যোগটি গ্রহণ করেছি।
সংগঠনটির আরেক যুবক সদস্য জনি বলেন, তাদের এই কার্যক্রম তারা সামনে আরো চালিয়ে যাওয়ার চেষ্টা করবে। সাথে শহরের গরীব দুঃখি ও খেটে খাওয়া মানুষ যারা এই মহামারীর সময় খুব খারাপ ভাবে জীবন যাপন করছে তাদের কেউ গোপনে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।
এবং দেশের সবাইকে তিনি অনুরোধ জানান,সবাই যাতে তাদের নিজ নিজ অবস্থা ও সামর্থ্য অনুযায়ী তাদের আশেপাশের মানুষ এবং পশু পাখিদের সাহায্যের জন্য এগিয়ে যায়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ