1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:২০ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের পক্ষে ত্রাণ বিতরণ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৮০ বার দেখা হয়েছে
চাঁপাইনবাবগঞ্জ থেকে আবু সাঈদ আল জিহাদ:
চাঁপাইনবাবগঞ্জ জেলার কর্মহীন, দরিদ্র, অসহায়, গরীব ও খেটে খাওয়া ৫০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  বীর মুক্তিযোদ্ধা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল উপস্থিত থেকে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করেন।
করোনা পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্ত্ববান ও দলের নেতা-কর্মীদের মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বানে সাড়া দিয়ে নিজস্ব তহবিল থেকে পবিত্র মাহে রমজানে সাধারণ মানুষের মাঝে কিছু খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে।
করোনা ভাইরাস সতর্কতায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল দোকান-পাট, বাজার-ঘাট, যানবাহন বন্ধ হয়ে যাওয়ায় সোমবার সকাল ১০ টার দিকে পৌর এলাকার শান্তিবাগ সার্কিট হাউস রোডে অবস্থিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল এর বাস ভবনে এসব খাদ্য সামগ্রী তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ মঈনুদ্দিন মন্ডল।এসময় করোনা সতর্কতা মেনে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে ৫০০ কর্মহীন ও অসহায় পরিবারের হাতে একটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু দেয়া হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতির সহধর্মীনি জনাব, মোসাঃ ময়না পারভিন, জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মেহবাহুল হক জুয়েল, মোজলেমা খাতুন, নাজনীন নাহার, মো. আলাউদ্দিনসহ বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন মহিলা নেতৃবৃন্দ। এসময় সকল নারী-পুরুষদের করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান জেলা পরিশোধের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এর সভাপতি জনাব, আলহাজ্ব মোঃ মইনুদ্দিন মন্ডল।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ