1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:২৩ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




চরকাজল ইউপি সচিবের বিরুদ্ধে ফেয়ার কার্ড সংশোধনে আর্থিক লেনদেনের অভিযোগ!

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৬৮ বার দেখা হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী গলাচিপা উপজেলার  চরকাজল ইউনিয়নে খাদ্য বান্ধব
প্রকল্পের কেজিপ্রতি ১০’টাকা দরের ফেয়ার কার্ড সংশোধনের নামে আর্থীক লেনদেনের অভিযোগ উঠেছে ইউপি সচিব নয়া মিয়ার বিরুদ্ধে। সরেজমিন অনুসন্ধানে ভুক্তভোগীরা জানান, সচিব সহ-ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার ও একই ওয়ার্ডের আ’লীগের সেক্রেটারি সৈনেল বৈরাগীর নামেও অভিযোগ রয়েছে। স্থানীয় সূত্রে জানাযায়, জনপ্রতি ১’শ ৫০টাকা করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছেন সচিব নয়া মিয়া। সচিবের বিরুদ্ধে ভুক্তভোগীদের দেয়া অভিযোগের কথা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন। পক্ষান্তরে অভিযুক্ত ওয়ার্ড মেম্বার আবুল কালাম মাঝি সত্যতা শিকার করে বলেন, এখানে আমার কোন হাত নেই। আমি সচিবের নির্দেশে কাজটি করতে বাধ্য হয়েছি। তিনি আরো জানান, সচিবের নির্দেশ অনুযায়ী আমি হতদরিদ্রদের কাছ থেকে টাকা উঠিয়েছি ঠিক কিন্তু আর্থীক লেনদেনের কাজটি সেরেছেন ৫নং ওয়ার্ড আ’লীগের সেক্রেটারি সৈনেল বৈরাগী।

অভিযুক্ত সৈনেল বৈরাগী বললেন ভিন্ন কথা। তিনি বলেন আর্থীক লেনদেন করেছি ঠিক’ই তবে বিষয়টি স্থানীয় ইউনিয়ন  অা’লীগ নেতৃবৃন্দের  নির্দেশনা অনুযায়ী আমি করেছি।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান রুবেল বলেন, আপনারা অনুসন্ধান করে দেখুন। আর্থীক লেনদেনের সত্যতা পাওয়া গেলে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। ভুক্তভোগী পরিবার গুলো আরো জানান, এ-বিষয়ক গলাচিপা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও পটুয়াখালী জেলা প্রশাসকের হস্তক্ষেপ ছাড়া সমাধান যোগ্য নয়।

অন্যথায় খাদ্য বান্ধব কর্মসুচির চাল ভুয়া লিস্ট তৈরী করে সচিব সহ সংশ্লিষ্ট সকলেই লোপাট করে দিবে। সার্বিক অনিয়মের বিষয়ে মুঠোফোনে গলাচিপা নির্বাহী কর্মকর্তা শাহ্ মোঃ রফিকুল ইসলামকে অবহিত করলে তিনি
জানান, বিষয়টি অনুসন্ধান করবেন এবং এর সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। গরীবদের খাদ্য বান্ধব কর্মসুচির বিষয়ে কোন ছাড় নেই আমার কাছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ