1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:১৩ আজ শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি




জয়পুরহাটে আরও দুইজনসহ আক্রান্ত ৬

  • সংবাদ সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১৪৯ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে আরও দুইজনে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত একজন আক্কেলপুর উপজেলার তিলকপুর বিষ্ণপুর গ্রামের ঢাকা ফেরত ২৪ বছর বয়সের এক যুবক ও অন্য একজন কালাই উপজেলার দক্ষিণ পুনট পাঁচগ্রামের গাজীপুর ফেরত ২০ বছর বয়সের তরুণী । শনিবার রাতে তাদের করোনা শনাক্তের কথা নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬।

তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মাহমুদ সজল জানান, যুবকটি লেখাপড়া শেষ করে ঢাকাতে একটি ঔষধ কোম্পানীর রিপ্রেনজিটিভ চাকুরী করত এবং মিরপুর-১ নম্বরে থাকত। বেশ কিছুদিন আগে সে বাড়িতে আসে,তারপর থেকে সে প্রাতিষ্ঠানিক কোয়েরেন্টাইনেই ছিল। তার নমুনা সংগ্রহ করেছিল স্বাস্থ্য বিভাগ।

কালাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশিক আহম্মেদ জেবাল বাপ্পী বলেন, আক্রান্ত তরুনী ও তার স্বামী দুইজনই গাজীপুরে গার্মেন্টেসে কাজ করত, গাজীপুর থেকে আসার পর তারা হোম কোয়েরেন্টাইনে ছিলেন এবং তাদের নমুনা কয়েকদিন আগে সংগ্রহ করে পাঠানো হয়েছিল, ঐ তরুণীর পজেটিভ রির্পোট আসলেও তার স্বামীর রিপোর্ট আসেনি।
জেলা সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, শনিবার ৪৭ জনের নমুনার রির্পোট এসেছে তার মধ্যে ৪৫ জন নেগেটিভ ও দুইজনের পজেটিভ এসেছে। তাদেরকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশনে রাখা হয়েছে এবং তাদের দুই পরিবারের নমুনা সংগ্রহ করে হোম কোয়ারান্টানে রাখা হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে ও তাদের সবাই কে আইসোলেশনে রাখা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ