1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৫৬ আজ মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি




গাইবান্ধা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রায় একমাস যাবৎ কর্মস্থলে অনুপস্থিত:করোনায় অসহায়দের সহায়তা কার্যক্রমে স্থবিরতা

  • সংবাদ সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১০৩ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদুল ইসলাম প্রায় একমাস যাবত কোন ধরণের কারণ ছাড়াই কর্মস্থলে অনুপস্থিত ছিলেন বলে জানা যায়।  এতে করে করোনা পরিস্থিতিতে জনগণের সহায়তায় জেলা পরিষদের কর্মতৎপরতা অনেকটাই স্থবিরতা এসেছে। আর প্রধানমন্ত্রী সকল কর্মকর্তাকে কর্মস্থলে থেকে জনগণের সহায়তার নির্দেশনা দিলেও জেলার উচ্চ পদস্থ একজন সরকারি কর্মকর্তা হিসাবে তিনি কর্মস্থলে না থাকায় নিজ কার্যালয়সহ বিভিন্ন মহলে সমালোচনাও হচ্ছে।
এ প্রস্েঙ্গ নাম প্রকাশ না সত্ত্বে জেলা পরিষদের দু’জন দায়িত্বশীল কর্মচারী জানান, প্রধান নির্বাহী মার্চ মাসের ২৩ তারিখ থেকে গাইবান্ধায় নেই। তিনি ঢাকায় অবস্থান করছেন। এতে করে দাডÍরিক কাজের অনেকটাই ঝিঁমিয়ে পড়েছে। এছাড়াও করোনা পরিস্থিতিতে অনেক জরুরী সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়েছে বলে জানান।
এ প্রসঙ্গে প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে একাধিকার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
প্রধান নির্বাহী ছুটিতে আছেন কি-না এ বিষয়ে জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান সরকার জানান, তিনি ঢাকাতে আছেন, তবে ছুটির বিষয়টি তিনি জানেন না বা অবগত করা হয়নি। তবে, চেক বা অন্যান্য জরুরী প্রয়োজন লকডাউনের মধ্য্ওে তার ব্যবহৃত গাড়িটি ঢাকায় পাঠিয়ে স্বাক্ষর নিয়ে আসা হয়েছে। এতে করে করোনা পরিস্থতিতে জনগণের পাশে থাকা বা সহায়তা  কার্যক্রম ব্যহত হয়েছে কি-না জানতে চাইলে তিনি জানান, জেলা পরিষদের পক্ষ থেকে বর্তমান সরকারের নির্দেশনা অনুযায়ী সাধ্যমতো কর্মহীন বাড়িতে থাকা মানুষজনকে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের মাধ্যমে এবং জেলা পরিষদ নিজস্বভাবে  সহায়তা কার্যক্রম করে যাচ্ছে।  বর্তমান পরিস্থিতিতে রাজস্ব আয় থেকে মানুষজনকে আরো বেশি সহায়তা করার সুযোগ রয়েছে বলে তিনি জানান। কিন্ত প্রধান নির্বাহীর অনুপস্থির কারণে অর্থব্যয় ও পরিকল্পনা গ্রহণ সিদ্ধান্ত জটিলতায় অসহায় মানুষে পাশে সঠিক সময়ে পৌঁছানো সম্ভব হয়নি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ