1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২৬ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




৩৬ শ্রমিক সাঘাটার ঘুড়িদহে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৭৪ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
চট্টগ্রামে চায়না একটি কোম্পানি থেকে ফেরত ৩৬ শ্রমিককে গাইবান্ধার সাঘাটার  ঘুড়িদহ উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করেছে উপজেলা প্রশাসন।
আজ দুপুরে একটি বাসে করে ৩৬ শ্রমিককে তাদের বাড়িতে ফিরছিলো। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ সাঘাটা উপজেলা প্রশাসনকে বিষয়টি অবগত করলে সাঘাটা থানা পুলিশ সোনাতলার সীমানার পার হলে বাসটি নিয়ন্ত্রণে নেয়।
সাঘাটা উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহ্ঙ্গাীর কবির, নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহ্ঙ্গাীর,ওসি বেলাল হোসেন ও স্থানীয় উনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের সমন্বয়ে শ্রমিকদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ব্যবস্থাপনা নিশ্চিত করে।
ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, কোয়ারেন্টাইনকৃতদের উপজেলা প্রশাসনের মাধ্যমে সকল ধরণের ব্যবস্থাপনা করা হয়েছে। ইউনিয়নের আরো কয়েকটি প্রতিষ্ঠান প্রস্তত রাখা হয়েছে বলে তিনি জানান।
এবিষয়ে সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহ্ঙ্গাীর কবির জানান, গোবিন্দগঞ হাইওয়ে পুলিশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়ে সাঘাটা উপজেলা প্রশাসন তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখার পদক্ষেপ করেন। তাদেরকে ১৪ দিন রাখার পর চিকিৎসের মাধ্যমে তাদের করোনা সংক্রমন আছে কি-না তা নিশ্চিত করার পর ছেড়ে দেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহ্ঙ্গাীর কোয়ারেন্টাইন করার বিষয়টি নিশ্চিত করে জানান, এ উপজেলায় বাহির থেকে যারা আসবে তাদের সাবাইকে কোয়ারান্টাইন নিশ্চিত করা হবে। এজন্য উপজেলার বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান প্রাতিষ্ঠানিক কয়োরান্টাইনের জন্য প্রস্তত রয়েছে বলে তিনি জানান।
কোয়ারেন্টান শ্রমিকদের মধ্যে সাঘাটা উপজেলার ২৭ জন এবং  গাইবান্ধা সদর উপজেলার ৭ জন ও  গোবিন্দগঞ্জ উপজেলাার ২ জন রয়েছে।
এদিকে গতকাল গাইবান্ধার সাঘাটা ও সাদুল্যাপুর উপজেলার আরো ২জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা হয় ৮জন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ