1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৪৯ আজ বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় কর্মহীন নরসুন্দরদের মাঝে ত্রাণ জিইউকে’র ত্রাণ সামগ্রী বিতরণ

  • সংবাদ সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১৪৫ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রভাবে গাইবান্ধা পৌর এলাকায় বন্ধ থাকা সেলুন ও ঢাকা ফেরত পরিবারের মাঝে টেসকো ইন্টারন্যাশনাল সোর্সিং লিমিটেড সহযোগিতায় ও  গণ উন্নয়ন কেন্দ্র ৩০০ পরিবারের মাঝে বিভিন্ন ধরণের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
ম্ঙ্গলবার সকালে  করোনা স্বাস্থ্য সুরক্ষা মেনে শহরে ইসলামিয়া উচ্চ বিদ্য্যালয় মাঠ থেকে ১৪০টি নরসুন্দর (নাপিত) পেশার সাথে সম্পৃক্তদের মাঝে ত্রাণ তুলে দেন পৌর মেয়র এ্যাডভোকেট শাহ মাসুদ জাহ্ঙ্গাীর কবির মিলন। এসময় উপস্থিত ছিলেন গণ উন্নয়ন কেন্দ্রের সমন্বয়কারী অখিল চন্দ্র বর্মন, আফতাব হোসেন, প্রোগ্রাম ম্যানেজার জয়া প্রসাদসহ  ত্রাণ কাজে নিয়োজিত বিভিন্ন পর্যায়ের কর্মীগণ। এসময় মেয়র শাহ মাসুদ জাহ্ঙ্গাীর কবির মিলন বলেন, দেশ ও বিশ্বব্যাপি এই মহামারীতে ধর্য্য নিয়ে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এজন্য নিজে এবং অন্যকে নিরাপদ রাখতে নিজ বাড়িতে অবস্থান করতে হবে। তিনি বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাগুলোর মধ্যে গণ উন্নয়ন কেন্দ্র তিনদশক ধরে যেকোন দুর্যোগে, আপদ-বিপদে মানুষের পাশে থেকে অত্যন্ত দায়িত্বশীলতার সাথে পাশে থাকে। তিনি এজন্য সহযোগী দাতাসংস্থাগুলো অসহায় মানুষের জন্য এগিয়ে আসার অনুরোধ করেন। এদিকে সদর উপজেলার বোয়ালী ইউনিয়নে ঢাকা ফেরত রিক্সা চালক শ্রমজীবী ১৬০ পরিবারকেও সহায়তা দেয়া হয়।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল,  ১৪ কেজি করে চাল, ২ কেজি ডাল, ১ লিটার সোয়বিন তেল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১টি সাবান ও ৫শ গ্রাম ডিটারজেন্ট পাউডার বিতরণ করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ