1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৪০ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় ৮৪ জন হোম কোয়ারেন্টাইনে নিয়ম না মানলে আইন প্রয়োগ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৪৩৩ বার দেখা হয়েছে

আফতাব হোসেন :
নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে গাইবান্ধা জেলা প্রশাসন ও সিভিল সার্জন জরুরী সভার আয়োজন করে। জেলা প্রশাসক আবদুল মতিন এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে  জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, পৌর মেয়র শাহ মাসুদ জাহ্ঙ্গাীর কবির মিলন ছাড়াও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ অংশ নেন।
জেলায় সাত উপজেলায় বিদেশ ফেরত ৮৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানানো হয়। সন্দেহের তালিকায়  ৮৪ জনের মদ্যে গাইবান্ধা সদর উপজেলায় ১১ জন, সুন্দরগঞ্জে ১৭ জন, সাদুল্যাপুরে ৭ জন, গোবিন্দগঞ্জে ১১ জন, ফুলছড়িতে ১৭ জন এবং সাঘাটায় ১৯জন। তবে, এই সংখ্যা আরো বেশি বলে জানান, সিভিল সার্জন ডা. এ.বিএম আবু হানিফ। এসময় তিনি, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রচারনা পাশাপাশি আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের সুপারিশ করেন।
করোনা নিয়ন্ত্রণে জেলার সকল বিনোদন কেন্দ্র, কমিউনিটি সেন্টার, সামাজিক ও ধর্নীয় অনুষ্ঠান জনসমাবেশ ২০অধিক জমায়েত না হওয়ার  সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়াও যারা সর্দি কার্শিতে আক্রান্ত তাদেরকে মসজিদে বা অফিস আদালতে না যাওয়ার পরামর্শও দেয়া হয়।
এদিকে জনগণকে ব্যক্তিগত ও পারিবারিকভাবে নিয়মনীতির মধ্যে থেকে সচেতন থাকার অনুরোধ করা হয়। যারা সরকারের সিদ্ধান্ত মানবে না তাদের আইনের আওতায় নিয়ে আসার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরিস্থিতি মোকাবেলায় রোগীদের জন্য জেলা সদর, গাইবান্ধা আনসার ভিডিপি কার্যালয় ও যুব উন্নয়ন অধিদপ্তরে কোয়ারেন্টাইন বেড প্রস্তত রাখা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ