1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:১৩ আজ মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় ওয়াশ প্রকল্পের নলেজ শেয়ারিং কর্মশালা

  • সংবাদ সময় : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ১৮৪ বার দেখা হয়েছে

ডেস্ক নিরোর্ট: দাতা সংস্থা ইউনিসেফ এর সহায়তায় গাইবান্ধা, কুড়িগ্রাম ও সিরাজগঞ্জ জেলার ২০১৯ সনের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বাস্তবায়িত ওয়াশ প্রকল্পের “নলেজ শেয়ারিং’’ কর্মশালার আয়োজন করা হয়।
আজ সকালে গাইবান্ধায় গণ উন্নয়ন কেন্দ্রের সম্মেলন কক্ষে কর্মশালাটির উদ্বোধন করেন গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন। বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ রংপুর ও রাজশাহী বিভাগ প্রধান নাজিবুল্লাহ হামিম, ওয়াশ স্পেশালিষ্ট মোস্তাফা নিয়াং, গাইবান্ধা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের  নির্বাহী প্রকৌশলী আামিনুল ইসলাম চৌধুরী, কুড়িগ্রাম জেলার নির্বাহী প্রকৌশলী সায়ান আলী,  গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী  প্রধান এম আবদুস সালাম, গাইবান্ধা সদর উপজেলা কর্মকর্তা প্রসূন কুমার চক্রবর্তীসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।
এই প্রকল্পটির মাধ্যমে তিন জেলায় অন্ততপক্ষে ২ লাখ মানুষের মধ্যে বন্যা মোকাবেলা উপযোগী নলকূপ, ল্যাট্রিন, নারী ও কিশোরীদের জন্য নিরাপদ গোসলখানা, ল্যাট্রিন ও প্রতিবন্ধী ও বয়স্কদের জন্য বিশেষ ল্যাট্রিন তৈরির মাধ্যমে কমিউনিটির নারী ও শিশুদের জন্য বন্যাকালীন নিরাপদ পানির সংস্থান করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ