1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৯:১২ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




জয়পুরহাটের পাম্পগুলোতে জ্বালানি তেল সরবরাহ বন্ধ!

  • সংবাদ সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৩১ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধিঃ
জ্বালানি তেল বিক্রির কমিশন বৃদ্ধি, ট্যাংকলরি শ্রমিকদের ৫ লাখ টাকা দুর্ঘটনা বীমা চালুসহ ১৫ দফা দাবিতে তেল উত্তোলন ও বিক্রয় বন্ধ রেখেছে জয়পুরহাটের পেট্রোলপাম্প মালিকরা। ফলে রোববার সকাল থেকে জেলার ২০টি পেট্রোল পাম্পে জ্বালানি তেল বিক্রি হচ্ছে না। এতে চরম ভোগান্তিতে পড়েছে জনগণ ও যানবাহন ব্যবহারকারীরা।
জয়পুরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার তাজ ফিলিং সেন্টারের সেলস্ ম্যান আমিনুল ও তাপস বলেন, পাম্প মালিকের নির্দেশ না আসলে আমরা তেল দিতে পারবো না। যদি অনির্দিষ্টকালের জন্য এ কর্মবিরতি চলতে থাকে তাহলে মালিকতো আমাদের বসে বসে বেতন দিবে না। এভাবে চলতে থাকলে আমরা বেকার হয়ে যাবো। আমরা চাই তাদের দাবী মেনে নেওয়া হোক এবং পাম্প থেকে তেল দেওয়ার অর্ডার আসুক।
বাসের ড্রাইভার ও হেল্পাররা বলেন, তেল না পাওয়ার জন্য আমরা প্রচন্ড সমস্যার মধ্যে পড়েছি। আমাদের গাড়ি প্রতিনিয়ত দুই হোল্ডে অবস্থান করে। পরবর্তীতে ১ তারিখে সিরিয়াল করে আমরা নতুন করে তেল নিয়ে থাকি। আজকে যদি আমরা তেল না পাই তাহলে আগামীকাল থেকে বাস চলাচল বন্ধ হয়ে যাবে।
বাসের যাত্রী মতিন, রাজু, মিলনসহ অনেকে বলেন, আমরা সাধারণ যাত্রীরা দেশের বিভিন্ন প্রান্তে যাবো। তেল সংকটের কারণে গাড়ি ঠিকমতো চলছে না। আমাদের অত্যন্ত ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে। আমরা এটির দ্রুত সমাধান চাই।
জয়পুরহাট পাম্প মালিক সমিতির সভাপতি রানা চৌধুরী বলেন, বাংলাদেশ পেট্রোল পাম্প ও ট্যাংকলড়ী মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ১৫ দফা দাবীতে ডাকা এই কর্মসচূী অনির্দিষ্ট কালের জন্য চলবে। দাবীগুলো মেনে নিলে তেল সরবরাহ শুরু হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ