1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৩৫ আজ মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




বোনারপাড়ায় স্কুল ছাত্রীকে ৭ দিন আটকে রেখে ধর্ষণ

  • সংবাদ সময় : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ৪৯৪ বার দেখা হয়েছে

সাঘাটা প্রতিনিধি:
গাইবান্ধার সাঘাটায় স্কুল ছাত্রীকে অপহরনের পরে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্্িরন্স মিয়া (২২) নামের আটো রিক্সা চালককে গ্রেফতার করে ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরত খালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় ।
গ্রেফতাকৃত প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। ভিকটিম বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৭ শ্রেণির ছাত্রী ।
স্থানীয়রা ও পারিবারিক সুত্রে জানাযায় , চলতি মাসের ৩ তারিখে স্কুলছাত্রী বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ফেরার পথে অটো চালক প্্িরন্স তাকে অটোতে করে বাসায় পৌছে দেয়ার কথা বলে কৌশলে অপহরণ করে। ঘটনার পরে নিখোজ স্কুল ছাত্রীকে পরিবার খুঁজে না প্ওায়ায় বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। অভিযোগের পেক্ষিতে আজ সকালে ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয় ।
সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, অভিযোগের পেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করে অপহরন ও ধর্ষনের অভিযুক্ত প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ