1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:১৮ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




সন্তানেরপ্রতি নজর দিন- ডেপুটি স্পিকার

  • সংবাদ সময় : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ১৮৬ বার দেখা হয়েছে

আবু তাহের : পিতার চেয়ে মাতা শিশু সন্তানের দেখ ভাল বেশি করেন। আমার বেলায় তাই হয়েছে। তাই মায়েদের উদ্দেশ্য বলি আপনারা সন্তানের দিকে বেশি করে নজর দিন। কারন আপনার সন্তান আজ বা কাল দেশের কর্ণধার হবে, দেশ পরিচালনা করবে। তাই তাদের লেখাপড়ার পাশাপাশি পুষ্টিসম্পুর্ণ খাবার খাওয়াতে হবে। আপনাদের সন্তানের মানসম্মত ও আধুনিক শিক্ষায় লেখাপড়া এবং মানসম্মত পুষ্টিগুণ সম্পুর্ণ খাবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুল ফিডিং বিস্কুটের পর এবার পুষ্টিসম্পুর্ণ খিচুরি খাবারের ব্যবস্থা করেছেন। শুধু তাই নয় বছরের শুরুতে বিনামুল্যে বই বিতরন ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য উপবৃত্তির ব্যবস্থা করেছেন। কারন আওয়ামীলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। বেসরকারি রেজিঃ প্রাথমিক বিদ্যালয়গুলোকে সরকারিকরণ করেছে।
শনিবার দারিদ্র পীড়িত এলাকার স্কুল কর্মসূচীর আওতায় সাঘাটায় জুমারবাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য মিড-ডে-মিল শুভ উদ্ভোধন অনুষ্ঠানের আলোচনা সভায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি অভিভাবকদের মায়েদের উদ্দেশ্য তার বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
অনুষ্ঠানে সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসেন আলী, প্রাথমিক ও গণশিক্ষা সহকারি পরিচালক আবু সাঈদ, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দীন জাহাঙ্গীর, সহকারি ভুমি কর্মকর্তা শাকিল আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রপাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, আরডিআরএস প্রতিনিধি হুমায়ন কবির, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আজিজুল ইসলাম, তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান সামছুল ইসলাম, জুমারবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহফুজার রহমান মাফু সহ অনেকে।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন জুমারবাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম সোহাগ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গাইবান্ধা জেলা পরিষদের সদস্য ও জুমারবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন।
আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিলের শুভ উদ্ভোধন করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ