1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:০৯ আজ বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




রিশালে মৃত্যুর আগে ফেসবুক লাইভ

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ২০২ বার দেখা হয়েছে

বরিশাল নগরীর বান্দরোড নৌবন্দরসংলগ্ন শিরিন ফার্মেসির মালিক শিরিন খানম মৃত্যুর আগে ফেসবুক লাইভ ভিডিওতে এসেছিলেন। লাইভে তিনি নানা হুমকির কথা তুলে ধরেছিলেন। বিষয়টি এরই মধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, গত রবিবার রাত ১০টার দিকে শিরিন খানম ফার্মেসিতেই অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে তার স্বজনরা শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, এক সন্তানের জননী শিরিন খানম স্বামী পরিত্যক্তা ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি ফার্মেসি ব্যবসার পাশাপাশি নানা কর্মকান্ডের জন্য সমালোচিত। সম্প্রতি ভ্রাম্যমাণ আদালত তার ফার্মেসিতে অভিযান চালিয়ে তাকে ৭ দিনের কারাদন্ডাদেশ দিয়েছিল। কারামুক্তির পর তিনি আবারও ব্যবসায় মনোনিবেশ করেন। ‘টিকটক শিরিন’ নামে পরিচিত শিরিন খানম মৃত্যুর ঠিক আগে ফেসবুক লাইভে এসে তার মালিকানাধীন শিরিন মেডিকেল হল নিয়ে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেছিলেন। যা এরই মধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। শিরিনকে ফার্মেসি থেকে উৎখাতের ষড়যন্ত্র করা হচ্ছে উল্লেখ করে লাইভে তিনি বিভিন্ন ব্যক্তির নামও প্রকাশ করেন। পৃথক লাইভ ভিডিওতে তিনি এক কাউন্সিলরসহ পার্শ্ববর্তী ফার্মেসি মালিক ও এক ব্যবসায়ীর নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন। তাদের ষড়যন্ত্রে তিনি মানসিক যন্ত্রণায় ভুগছেন এবং তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে বলে এতে উল্লেখ করেন। এ অবস্থায় তাকে বাঁচানোর আকুতি জানানোর কিছুক্ষণ পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রহস্যজনক এ মৃত্যুর ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম গতকাল সকালে জানান, ফার্মেসি ব্যবসায়ী শিরিন খানমের মৃত্যুর ঘটনায় তার ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে এবং অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ