1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:১২ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




ফোরলেন সড়ক পাল্টে যাচ্ছে গাইবান্ধা শহরের দৃশ্যপট

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ১৫৪ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা শহরের ফোরলেন সড়ক প্রকল্পটি টি জাতীয় অর্থনৈতিক পরিষদের কার্যনির্বাহী কমিটি (একনেক) এ অনুমোদন হওয়ায় শ্রীগ্রই পাল্টে যাচ্ছে গাইবান্ধা শহরের দৃশ্যপট। শহরের প্রধান সড়ক ডিবি রোডে থাকবে না আর যানবাহনের বিরম্ভনা ও জ্যাম। পূর্বপাড়া থেকে সার্কিট হাউজ পর্যন্ত ব্যস্ততম শড়কের দু’পাশের পুরাতন দোকানগুলো উঠে গেলে নতুন করে চিনতে হবে এই শহরকে। নান্দনিক সৌন্দর্য্যে সাজানো হবে এই সড়কটি। দীর্ঘদিনের যাতায়াত দুর্ভোগ কমে যাবে এই অঞ্চলের মানুষজনের। উন্নয়নে এগিয়ে যাবে এই জেলার মানুষজন।
মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের কার্যনির্বাহী কমিটির সভায় গাইবান্ধার শহরের ‘ফোরলেন প্রকল্প(সংশোধিত)’ অনুমোদন হওয়ায় জেলাবাসীর দৃষ্টি এখন শহরের দিকে। কখন শুরু হবে এই প্রতীক্ষিত এই সড়কের  সম্প্রসারন কাজ এটির অপেক্ষা। আর একনেকে ফোরলেন সড়কটি অনুমোদিত হওয়ার হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২(সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনিকে গাইবান্ধাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন গাইবান্ধা পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব।
এদিকে সংশোধিত গাইবান্ধার ফোরলেন প্রকল্প অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনিকে অভিনন্দন জানিয়ে মঙ্গলবার বিকেলে গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ