1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:২৭ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




টেলিভিশনে সাক্ষাৎকার দেয়ায় গোবিন্দগঞ্জে মৎস্যজীবিকে মারপিট আটক ৩

  • সংবাদ সময় : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ১৪৭ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা গোবিন্দগঞ্জে সরকারি পুকুর ইজারা ক্ষেত্রে অনিয়ম সংক্রান্ত বিষয়ে একটি বে-সরকরি টেলিভিশনের অনুসন্ধানী দলকে সাক্ষাৎকার দেয়ায় স্থানীয় এক মৎস্যজীবি শম্ভু হাওলাদার (৪৫)কে পরিকল্পিতিভাবে গত শনিবার মারপিট করা হয়। এতে ওই ব্যক্তি গুরুতর আহত হওয়ায় থানায় অভিযোগ করলে গতকাল রোববার পুলিশ ৩ যুবককে আটক করেছে। আহত মৎস্যজীবি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামের মৃত চৈতা হাওয়ালদারের ছেলে। শম্ভু গুরুতর আহত হওয়ায় শনিবারই তাকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।
শম্ভু হাওলাদারের পরিবার জানায়, শনিবার সকাল ১১টার দিকে শম্ভুকে তাঁর নিজ বাড়ি থেকে পরিকল্পিতভাবে কোচাশহরে ডেকে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী শাখাহার ইউনিয়নের দইহারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহিন মিয়া (৪৫) ও অজ্ঞাত পরিচয় কতিপয় যুবক তাকে বেদম মারপিট করে। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শম্ভুকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠায়।
এদিকে শম্ভু মাঝিকে হত্যার উদ্দেশ্যে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে মারপিট করার প্রতিবাদে শনিবার বিকেলে মহিমাগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। তাঁরা অবিলম্বে মৎস্যজীবি শম্ভু হাওলাদারের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানায়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান গতকাল রোববার দুপুরে জানান, মৎস্যজীবি শম্ভু হাওলাদারকে মারপিটের সাথে জড়িত উপজেলার শিবপুর ইউনিয়নের শ্রীমুখ গ্রামের নুরুল আমিন চেংটু’র ছেলে রাসেল (২৮), আব্দুর রশিদের ছেলে মোনারুল ইসলাম (৩০) ও আজাহারের ছেলে আনু মিয়া (৩৫)কে আটক করা হয়েছে।
অপরদিকে রোববার বেলা সাড়ে ৩টার দিকে রংপুর রেঞ্জের ডিঅইজি দেবদাস ভট্টাচার্য্য’র সাথে তার কার্যালয়ে সাক্ষাৎ করে মৎস্যজীবি শম্ভু হাওলাদারের উপর সন্ত্রাসী হামলাকারীদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ। পূজা উদযাপন পরিষদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি রনজিৎ বকসী সূর্য্য’র নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তনয় দেব, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর রিমন কুমার তালুকদার, জেলা সদস্য চঞ্চল সাহা সহ রংপুর মহানগরের নেতৃবৃন্দ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ