1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:০৯ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




স্থায়ী ডিজিটাল পরিচয়পত্র ও ২২ মুক্তিযোদ্ধারা পরিবার বাড়ি পাচ্ছেন

  • সংবাদ সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০১৯
  • ২০৩ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: আগামী বিজয় দিবসের আগেই সব বীর মুক্তিযোদ্ধাদের স্থায়ী ডিজিটাল পরিচয়পত্র দেয়া হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

সোমবার (২৬ অগাস্ট) বিকেলে ঢাকার রূপনগর দুয়ারি পাড়ায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি এই আলোচনা সভার আয়োজন করে।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, একজন বীর মুক্তিযোদ্ধা কি কি সুবিধা পাবেন, তা এই পরিচয়পত্রে উল্লেখ থাকবে। এছাড়া মুজিব বর্ষে ২২ হাজার মুক্তিযোদ্ধাকে বাড়ি করে দেয়া হবে।

এ সময় মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসার সব ব্যবস্থা করা হচ্ছে, তবে অনেক মুক্তিযোদ্ধা না জানার কারণে এ সুবিধা গ্রহণ করতে পারছেন না বলে জানান তিনি।

আ ক ম মোজাম্মেল হক বলেন, স্বাধীনতার পর জাতির পিতা সব প্রাথমিক বিদ্যালয় সরকারীকরণ করেছিলেন। খুব অল্প সময়ে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সংবিধান উপহার দিয়েছিলেন। জাতির পিতার সুযোগ্য উত্তরাধিকার সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ