1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:২৮ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




ইউটিউবে সালমান-দিশার ঝর

  • সংবাদ সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯
  • ১৯১ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : সিনেমার লুক ও টিজার ও ট্রেইলরের পর এবার প্রকাশ পেয়েছে সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার প্রথম গান ‘স্লোমোশন’। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল ও নাকাশ আজিজ এবং তাদের সঙ্গে ফিচ্যারিং করেছেন ভিশাল ও শেখর।
২৪ এপ্রিল টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি। গানে সালমান খানে বিপরীতে দেখা যাচ্ছে দিশা পাটানিকে। বেশ জমেছে তাদের রসায়ন। প্রকাশের পর পরই ইউটিউবে ঝড় তুলেছে সালমান-দিশার স্লোমোশন।
গান প্রকাশের দুই দিন পার হতে না হতেই ১ কোটি ৯২ লাখেরও বেশিবার গানটি দেখা হয়েছে। শুধু তাই-ই নয়, দর্শক-শ্রোতাদের প্রশংসায় ভাসছে গানটি।
কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ‘ভারত’ সিনেমার সাড়ে তিন মিনিটের ট্রেলার। যেখানে নাম ভুমিকায় অভিনয় করেছেন সালমান খান। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে থাকছেন ক্যাটরিনাও। ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে।
এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ