1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় ভোর ৫:১৩ আজ শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত!

  • সংবাদ সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ৬১ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:
হাইকার্টের আদেশ অনুসারে নির্বাচনের তিনদিন আগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।
এ বিষয়ে গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রির্টানিং অফিসার বরাবরে একটি পত্র আসে বলে জানান গোবিন্দগঞ্জ উপজেলা নির্বার্হ কর্মকর্তা (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণ। তিনি বলেন, শুক্রবার বিকেলে নির্বাচন স্থগিত সংক্রান্ত একটি চিঠি হাতে পেয়েছি। আদেশে উল্লেখ করা হয়েছে, বিগত ২৬ ফেব্রুয়ারি ১৯ইং তারিখের রিট পিটিশন নং-২১০৮/২০১৯ এর পিটিশনার জনাব মোঃ নাজমুল ইসলাম এর মনোনয়নপত্র গ্রহণসহ তার অনুকুলে প্রতীক বরাদ্দপূর্বক গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে নির্বাচনে চেয়ারম্যান পদে সুযোগ দেওয়ার আদেন করেছেন মহামান্য হাইকোর্ট।
উল্লিখিত আদেশ প্রতিপালনার্থে নির্বাচন কমিশন আগামী ১৮ মার্চ/ ১৯ তারিখে অনুষ্ঠিতব্য  গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আদেশে স্বাক্ষর করেছেন নির্বাচন কমিশন সচিবালরে উপ-সচিব আতিয়ার রহমান।
প্রসঙ্গত: গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিনে চেয়ারম্যান প্রার্থী নাজমুল ইসলামের মনোনয়নপত্র বাতিল করেন রিটানিং কর্মকর্তা । পরে নাজমুল ইসলাম প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ