1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৪:০২ আজ বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




২০৪১ দৃষ্টি রাখুন!-ডেপুটি স্পিকার

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯
  • ২২৯ বার দেখা হয়েছে

ফুলছড়ি প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, সম্প্রতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবসর গ্রহণের কথা বলেছেন। কিন্তু বাংলার মানুষ এখনই তাঁকে অবসরে যেতে দিবে না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় থেকে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। এজন্য আপনার অপেক্ষা করুন আর সহায়তা করুন। আওয়ামী লীগে অনেক প্রবীণ ও অভিজ্ঞ রাজনীতিবিদ আছে কিন্তু বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নাই। তিনি বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশ্যে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মামলা ও গণশুনানি করে লাভ হবে না। ২৭ ডিসেম্বরের পর বিএনপি’র কোন নেতাকর্মীকে নির্বাচনী মাঠে খুঁজে পাওয়া যায়নি। তারা কিভাবে জয়ী হওয়ার আশা করেন। ঐক্যফ্রন্টের থেকে নির্বাচিত এমপিদের সংসদে এসে মুক্তিযুদ্ধের স্ব পক্ষে কথা বলার আহবান জানান ডেপুটি স্পিকার।
গতকাল মঙ্গলবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলা সদরের নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত উর্দ্ধমূখী সম্প্রসারণ ভবনের উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ফুলছড়ি উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে চাহিদা ভিত্তিক সরকারী প্রাথমিক বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৩৬ লক্ষ ৬১ হাজার ১৫ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করে ঠিকাদারী প্রতিষ্ঠান মোহাম্মদ তৌফিক হাসান। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুল হালিম টলষ্টয়, উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন সরকার, উপজেলা কৃষি অফিসার মো. আসাদুজ্জামান, নাপিতের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী গোলাম হোসেন কদ্দুস, উপ-সহকারী প্রকৌশলী এমদাদুল হক মোল্লা, সহকারী উপজেলা শিক্ষা অফিসার এস.এম আজহারুল ইসলাম, মোশারফ হোসেন, এস.এম কামরুজ্জামান, শহিদুল ইসলাম, উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল গফুর মন্ডল, প্রধান শিক্ষক শামসুজ্জোহা বাবলু, প্রধান শিক্ষক স্বপ্না বেগম, ঠিকাদার রাশেদ খান মেনন, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে সরকারি উদ্যোগে ১৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে একটি করে ল্যাবটপ বিতরণ করেন ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ