1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৩৮ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




ডা. আকাশের আত্মহত্যার ঘটনায় স্ত্রী রিমান্ডে

  • সংবাদ সময় : সোমবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৯
  • ২০২ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদের আকাশের আত্মহত্যার ঘটনায় প্ররোচনার মামলায় তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।   সোমবার দুপুরের দিকে মহানগর হাকিম মো. আল ইমরান খান শুনানি নিয়ে এ আদেশ দেন। নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মিতুর সাত দিনের রিমান্ডের আবেদন করে চান্দগাঁও থানা-পুলিশ। তানজিলার পক্ষেও তার জামিনের জন্যও আদালতে আবেদনও করা হয়।  শুনানি নিয়ে তানজিলার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আর তার জামিনের আবেদন নামঞ্জুর করা হয় বলে জানান শাহাবুদ্দীন।

গত বৃহস্পতিবার সকালে নগরের চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎিসক মোস্তফা মোরশেদ ইনজেকশনের মাধ্যমে নিজের শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন।

আত্মহত্যার আগে স্ত্রীর সমালোচনা করে স্বামী মোস্তফা মোরশেদ ফেসবুকে পোস্ট দেন। তিনি লিখেন, ‘ভালো থেকো, আমার ভালোবাসা তোমার প্রেমিকাদের (প্রেমিকদের) নিয়ে।’

জানা গেছে, ঘটনার দিন রাতে চিকিৎসক দম্পতির মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বৃহস্পতিবার ভোর চারটার দিকে বাসা থেকে বেরিয়ে বাবার বাড়িতে চলে যান তানজিলা। বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে নগরের নন্দনকানন এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তানজিলাকে আটক করে।

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মোস্তফা মোরশেদের স্ত্রী-শ্যালিকা-দুই বন্ধুসহ ছয়জনকে আসামি করে শুক্রবার বিকেলে চান্দগাঁও থানায় মামলা করেন চিকিৎসকের মা জোবেদা খানম।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ