1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৯:৩৯ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




এমপি লিটন হত্যা মামলার আসামী সাবেক কাদের খানের মনোনয়ন বৈধ!

  • সংবাদ সময় : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮
  • ১০৭ বার দেখা হয়েছে

আফতাব হোসেন, গাইবান্ধা:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে চাঞ্চল্যকর এমপি লিটন হত্যা মামলার প্রধান আসামী জাতীয় পার্টির সাবেক এমপি আব্দুল কাদের খানের মনোনয়ন পত্র বৈধ থাকায় নির্বাচনের অনুমোদন পেয়েছে। রোববার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা এই কথা বলেন।
আব্দুল কাদের খানের স্ত্রী ডাঃ নাসিমা খাতুন বলেন, আমার স্বামীর নির্বাচনে অংশ গ্রহনের জন্য নিয়মতান্ত্রিকভাবে আদালতের অনুমতি নেওয়া হয়েছে।
এর আগে গত মাসের ২৩ তারিখ মনোনয়ন পত্র সংগ্রহ করেন এবং ওই মাসের ২৯ তারিখ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সেবাষ্টিন রেমার কাছে জমা দেন আব্দুল কাদের খানের স্ত্রী ডাঃ নাসিমা খাতুন।
প্রসঙ্গত, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জের সর্বানন্দ গ্রামের নিজ বাড়িতে গুলি করে হত্যা করা হয় গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে। এ ঘটনায় লিটনের বড় বোন ফাহমিদা কাকলি বুলবুল বাদী হয়ে অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলায় কাদের খাঁনসহ আট জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দেয় পুলিশ। বর্তমানে কাদের খাঁনসহ চার্জশিটভুক্ত সাত আসামি জেলা কারাগারে রয়েছেন। অপর আসামি চন্দন ভারতে আটক রয়েছে। তাকে দেশে নিয়ে আসার প্রক্রিয়া চলছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ