1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:৫৪ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




ঐক্যফ্রন্ট নেতারা গণভবনে রওনা কিছুক্ষণের মধ্যে

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ১৬৬ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: সব দলের অংশগ্রহণে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আজ বহুল প্রত্যাশিত ও কাঙ্ক্ষিত সংলাপ। গণভবনে সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা আলোচনায় বসবেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ক্ষমতাসীন ১৪-দলীয় জোটের নেতাদের সঙ্গে সংলাপে বসবেন তারা।

ড. কামালের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা সন্ধ্যা ৭টার আগেই গণভবনে পৌঁছবেন বলে জানিয়েছে দলীয় সূত্র।

গণফোরাম নেতা রফিকুল ইসলাম পথিক সাংবাদিকদের বলেন, আমি যতদূর জানি সবাই মতিঝিলে ড. কামাল হোসেন স্যারের চেম্বারে এক হয়ে সেখান থেকে গণভবনের উদ্দেশে রওনা করবেন।

অন্য নেতাদের মধ্যে জেএসডির আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুরসহ সবাই বিকাল ৪টার মধ্যে ড. কামালের চেম্বারে উপস্থিত হওয়ার কথা রয়েছে।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সকালে একটি অনুষ্ঠান শেষ করে মহানগর নাট্যমঞ্চে দলীয় গণঅনশনে যোগ দিয়েছেন।

তিনি নাট্যমঞ্চের কর্মসূচিতে বক্তব্য দেয়ার পর সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে একটি অনুষ্ঠানে যাবেন। সেখান থেকে গণভবনের উদ্দেশে রওনা দেবেন বলে জানা গেছে।

সংলাপে আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঐক্যফ্রন্টের পক্ষে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন নেতৃত্ব দেবেন।

বুধবার প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়। এর আগে ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের তালিকা সরকারের কাছে হস্তান্তর করা হয়। এ রাতে দেশি ও বিদেশিদের নজর থাকবে গণভবনের দিকে।

শেষ পর্যন্ত সংলাপ সফল হয় কিনা তা দেখার অপেক্ষায় পুরো জাতি। ছাড় দিয়ে হলেও দুপক্ষকে সমাধানে পৌঁছা উচিত বলে মনে করছেন সব শ্রেণিপেশার মানুষ। সংলাপ সফল হবে এমন প্রত্যাশার মাত্রা ক্রমেই বাড়ছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ