1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২৬ আজ বৃহস্পতিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪১ হিজরি




টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

  • সংবাদ সময় : রবিবার, ২১ অক্টোবর, ২০১৮
  • ৬২ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে। রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার দলপিত মাশরাফি বিন মুর্তজা।

চোটের কারণে দলে নেই বাংলাদেশ ক্রিকেটের আরেক মহারথী তামিম ইকবাল। তার জায়গায় খেলবেন ইমরুল কায়েস। আর জ্বরের কারণে বিশ্রাম দেয়া হয়েছে পেসার রুবেল হোসেনকে। তার স্থলাভিষিক্ত হয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

এখন পর্যন্ত ওয়ানডেতে ৬৯ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ-জিম্বাবুয়ে। টাইগারদের ৪১ জয়ের বিপরীতে রোডেশিয়ানদের জয় ২৮টি। শেষ ১০ ম্যাচে জয়ী দলের নাম বাংলাদেশ। ২০১০ সালের ডিসেম্বরের পর ঘরের মাঠে স্বাগতিকদের হারাতে পারেনি জিম্বাবুয়ে।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ের একাদশ : হ্যামিল্টন মাসাকাদজা, চেফাস ঝুওয়াও, ক্রেইগ অরভিন, ব্রেন্ডন টেলর, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, ডোনাল্ড ত্রিপানো, ব্রেন্ডন মাভুতা, কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ