1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:৩৯ আজ রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি




মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের সভাপতি নাহিদ ইয়াবাসহ আটক

  • সংবাদ সময় : মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮
  • ১৪৩ বার দেখা হয়েছে

সাদুল্যাপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের গাইবান্ধা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবীব নাহিদ (৩০) কে ৫১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা ।
গতকাল রাতে,  সাদুল্লাপুর উপজেলা সদরের পশ্চিমপাড়া থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ফিরে যাবার সময় আব্দুল আহাদ মিয়া (২৮) নামে আরো এক মাদকসেবীকেও ১৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে র‌্যাব।
আটক মাদক কারবারী আহসান হাবীব নাহিদ ওই এলাকার নুরুল আমিন ছেলে ও উপজেলা সদর ৯ নং বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের গাইবান্ধা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি। আব্দুল আহাদ উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের টিয়াগাছা ভবানীপুর গ্রামের মৃত. নিয়ামত আলী ছেলে।
সাদুল্লাপুর থানার ওসি বোরহান উদ্দিন গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে জানান, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের সভাপতি আহসান হাবীব নাহিদ দীর্ঘদিন থেকে তার নিজ বাড়ী থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসতেছিল। কিন্তু পুলিশ একাধিকবার তাকে গ্রেপ্তারের চেষ্টা করেও আটক করতে পারে নাই। কারণ সাদুল্লাপুর-মাদারগঞ্জ সড়কের ধারে পশ্চিমপাড়াস্থ তার বাড়ীতে প্রবেশের পথসহ বেশ কয়েক পাশে সিসি ক্যামেরা লাগাইয়া রেখেছেন। এই ক্যামেরায় ভিতর থেকে আইনশৃখংলাবাহিনীর গতিবিধি সবসময় লক্ষ্য রেখে এই ব্যবসা পরিচালনা করে আসতেছিলেন।
এলাকাবাসী জানান, সিসি ক্যামেরার বিষয়টি বেশ কয়েকবার স্থানীয়ভাবে আলোচনায় আসলে তিনি (উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের সভাপতি আহসান হাবীব নাহিদ) জানান তার ব্যক্তিগত নিরাপত্তার জন্য এই সিসি ক্যামেরা লাগায়ে রেখেছেন।
ওসি আরো বলেন, সোমবার রাতেই তাদের দুইজনকে সাদুল্লাপুর থানায় সোর্পদ ও মামলা দায়ের করেছে র‌্যাব।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ