1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৬:৩২ আজ শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি




৩শ আসনে প্রার্থী দিবে জাপা-এরশাদ

  • সংবাদ সময় : রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ১২৬ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধি:
বিএনপি নির্বাচনে গেলে মহাজোটের সাথে নির্বাচনে যাবে জাতীয় পার্টি। আর বিএনপি না গেলে ৩শ আসনে আওয়ামীলীগের বিপক্ষে নির্বাচন করবে জাতীয় পার্টি।  পবিত্র ঈদুল-আজহা উদযাপন ও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষ্যে পাঁচ দিনের সফরের ২য় দিন রবিবার কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন ব চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ।
এছাড়াও তিনি আরো জানান, বিএনপির শাসনামলে বিনা অপরাধে কোন চার্জসিট ছাড়াই আমাকে ৬বছর এবং আমার স্ত্রী-সন্তানকে জেল খাটতে হয়েছে। জাতীয় সংসদ নির্বাচন হলে আমাদের নির্বাচন করার প্রস্তুতি রয়েছে। তিনি বলেন, নির্বাচনের আগে যে মিনি কেবিনেট গঠন করা হবে সেখানে জাতীয় পার্টিও থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেয়া হবে তা এখনও ঠিক করা হয়নি। তিনি আরো বলেন, কুড়িগ্রাম আমার জন্ম স্থান এখানে কোন বারেই আমি নির্বাচনে হারিনি। আগামীতেও ভাল কাউকে দেখে দলের পক্ষ থেকে প্রার্থী দেয়া হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, ৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) আব্দুস সালাম, নীলফামারীর এমপি শওকত আলী চৌধুরী, জাতীয় পার্টি সদস্য সচিব রেজাউল করিম রেজা প্রমুখ।
পরে তিনি তার কুটনৈতিক উপদেষ্টা সাবেক রাষ্ট্রদুত ও মেজর (অব:) আশরাফুদ্দৌলা তাজের বাড়িতে চিলমারীর উদ্দেশ্যে দুপুরে যাত্রা করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ