1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:৫৯ আজ বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




র্ংপুরেস্কুলছাত্রকে বাসচাপা : চালক-হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা

  • সংবাদ সময় : সোমবার, ১৩ আগস্ট, ২০১৮
  • ৬০৫ বার দেখা হয়েছে
এম.এ জলিল, রংপুর প্রতিনিধি: রংপুর মহানগরীতে স্কুলছাত্র তানবীর আহমেদ জিয়নকে চাপা দিয়ে হত্যা করা  সেই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর দেড়টার দিকে রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ইনসান মিয়া শানু ও তার সহযোগী বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চালক, হেলপারসহ ওই বাসের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।
 রবিবার বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের দর্শনা শুটকি আড়তের সামনে বাসচাপায় তানবীর আহমেদ জিয়ন ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়। সে রংপুর মহানগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। জিয়ন বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মন্ডলেরহাট গ্রামের স্কুল শিক্ষক জাহিদুল ইসলামের ছেলে।
 রংপুরের কোতোয়ালী থানায় পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় জড়িত বাসটি জব্দ করা হয়েছ। ঘটনার তিন ঘণ্টার মধ্যেই রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। চালক ইনসানের ড্রাইভিং লাইন্সেসটি হালকা যানবাহনের জন্য উপযোগী হলেও তিনি আইন অমান্য করে ভারী যানবাহন চালাত। স্কুল ছাত্র নিহতের ঘটনায় রবিবার বাস চালক, হেলপার ও বাস মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ