1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:৫০ আজ বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের জরুরি সভা

  • সংবাদ সময় : শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ৪৭৩ বার দেখা হয়েছে

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
শিক্ষার্থীদের কেন্দ্র করে  উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রনে বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা বড়াল সভা এসভা অনুষ্ঠিত হয়।
সভায় কয়েকটি বিষয়ের উপর গুরুত্বারোপ করে নির্দেশনা সহ অনুরোধ জানান উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু। তিনি বলেন কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। শিক্ষার্থীদের জানাতে হবে যে মাননীয় প্রধানমন্ত্রী তাদের সকল দাবি দাওয়া মেনে নিয়েছেন। শিক্ষার্থীরা যাতে শ্রেণিকক্ষে ফিরে যায়। লক্ষ্য রাখতে হবে কেউ যেনো কোমলমতি শিক্ষার্থীদের মাঝে  অনুপ্রবেশ করে উস্কানিমূলক কোন পরিস্থিতির সৃষ্টি করতে না পারে।
শিক্ষকগণ অভিভাবকসহ সকল শিক্ষার্থীদের এ বিষয়ে সতর্ক  থাকার জন্য আহব্বান জানান তিনি।
সভায়  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মিয়া, সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সুকুমার মুখার্জী, এসএম সাদেকুর রহমা, উপজেলা প্রেস ক্লাবের সদস্য সচিব ফজলে রাব্বি প্রমুখ । এছাড়া উপজেলা পর্যায়ের  সকল কর্মকর্তা,সকল স্কুল-কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি, প্রধান শিক্ষক-প্রিন্সিপালবৃন্দ, রাজনৈতিক নেতৃবর্গসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রসঙ্গত, গত রবিবার জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর পর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নয় দফা দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ চালিয়ে আসছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ