1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৫৪ আজ রবিবার, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




আন্দোলনরত শিক্ষার্থী মাঝে অসংখ্য শিবির কর্মী

  • সংবাদ সময় : শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১৭২ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক : বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে চলমান স্বাভাবিক আন্দোলনকে অস্বাভাবিক করার পায়তারা চালাচ্ছে একটি সুনির্দিস্ট মহল। বুধবার পহেলা আগস্টে চলা আন্দোলনের কিছু ভিডিও ফুটেজ যাচাই করে এমন তথ্য নিশ্চিত করেছেন আইন শৃঙ্খলা বাহিনী।

ভিডিও ফুটেজে দেখা যায়, আন্দোলনে নিয়ে সোচ্চার হয়ে কথা বলছেন আব্বাস উদ্দিন। যিনি সয়ং একজন শিবির কর্মী। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়। অথচ বর্তমানে তিনি ঢাকায় এসে শিক্ষার্থীদের আন্দোলন পরিচালনা করছেন। এসময় আব্বাস উদ্দিনের সঙ্গে তার সহযোগী মোহাম্মদ সাত্তারকেও দেখা যায়। তিনিও চট্টগ্রাম সাতকানিয়ার শিবির কর্মী।

এছাড়া অপর একটি ভিডিও ফুটেজে আইনশৃঙ্খলাবাহিনীর যাচাই বাছাই চালানোর সময়ে একজন ইয়াবা সেবী সাত মামলার আসামীকে খুঁজে পান। যার নাম রমিজ উদ্দিন পাটোয়ারি। তিনি এ আন্দোলনে কেনো থাকবেন? এ নিয়ে প্রশ্ন উঠেছে নানা মহলে। এ প্রসঙ্গে কথা হয় বাড্ডা থানার কর্তব্যরত অফিসারের সঙ্গে। তিনি বলেন, বর্তমান অবস্থাকে ভিন্ন খাতে প্রবাহিত হবার সম্ভাবনা রয়েছে বিধায় আমরা ভিডিও ফুটেজ যাচাই বাছাই শুরু করি। এসময় আমাদের হাতে আসে এমন কিছু নাম যারা সরাসরি শিবিরের নানা কর্মকাণ্ডের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। এসময় আমরা হাফিজ মাহমুদ নামে এমন এক শিবির কর্মীকে খুঁজে পাই। হাফিজ উদ্দিন অন্যান্য ছাত্র-ছাত্রীদের কথা বলার জন্য উষ্কিয়ে দিচ্ছে।

এ প্রসঙ্গে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, ছাত্রদের একটি শিক্ষনীয় আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করে দেশের অভ্যন্তরে আরজকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে জামায়াত ও বিএনপি। নিজেরা আন্দোলন করতে না পেরে সাধারণ ছাত্রদের আন্দোলনকে নিজেদের করার ব্যর্থ চেষ্টা চালাচ্ছেন তারা। এসব জনগণ কখনোই মেনে নিবে না।

উক্ত ছবিগুলোর ব্যপারে উল্লেখযোগ্য ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে বাড্ডা থানার ওসি বলেন, ছাত্রদের আন্দোলনের ভেতরে যে সব জামায়াত শিবির কর্মী আছে তাদের আমরা চিহ্নিত করতে স্বক্ষম হয়েছি। উক্ত জামায়াত শিবির কর্মীদের সবাইকে আইনের আওতায় এনে শিগগিরই ব্যবস্থা নেয়া হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ